Advertisement
১২ জুন ২০২৪
Sports News

যৌন হেনস্তার অভিযোগ থিও হার্নান্ডেজের বিরুদ্ধে

মারবেলায় ছুটি কাটাচ্ছিলেন থিও। স্থানীয় এক নাইট ক্লাবে শনিবার ঘটে এই ঘটনা। অভিযোগ সেখানে একজন মহিলাকে উত্যক্ত করতে দেখা যায় তাঁকে। পুরো ব্যাপারটিই ঘটে গাড়ির মধ্যে। সেই মহিলা বাঁধা দিলে তাঁকে গাড়ি থেকে ছুড়ে ফেলা হয়।

থিও হার্নান্ডেজ। ছবি: সংগৃহীত।

থিও হার্নান্ডেজ। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ০৫ জুন ২০১৭ ২১:৪৪
Share: Save:

এই মরসুমে যোগ দেবেন রিয়েল মাদ্রিদে। কিন্তু তাঁর আগেই বিতর্কে জড়ালেন ডিফেন্ডার থিও হার্নান্ডেজ। সদ্য চ্যাম্পিয়ন্স লিগ চ্যাম্পিয়ন হয়েছে তাঁর দল। চ্যাম্পিয়ন দলে যোগ দেওয়ার আগে ঘোরার মুডেই ছিলেন ১৯ বছরের ফ্রান্স অনূর্ধ্ব-২০ দলের এই ফুটবলার। কিন্তু সেখানেই ঘটল গন্ডোগোল। নাম জড়িয়ে গেল যৌন হেনস্তার অভিযোগে।

আরও খবর: জিকোর জায়গায় এ বার এফসি গোয়ার কোচ লোবেরা

মারবেলায় ছুটি কাটাচ্ছিলেন থিও। স্থানীয় এক নাইট ক্লাবে শনিবার ঘটে এই ঘটনা। অভিযোগ সেখানে একজন মহিলাকে উত্যক্ত করতে দেখা যায় তাঁকে। পুরো ব্যাপারটিই ঘটে গাড়ির মধ্যে। সেই মহিলা বাঁধা দিলে তাঁকে গাড়ি থেকে ছুড়ে ফেলা হয়। যদিও পুলিশের সামনে থিও সব অভিযোগ অস্বীকার করেছেন। পুলিশ তাঁকে আটক করেনি বলে জানা গিয়েছে। শুধু জিগ্যাসাবাদ করেই তাঁকে ছেড়ে দেওয়া হয়। সামার উইন্ডো খুললেই থিওর রিয়েল মাদ্রিদের সঙ্গে চুক্তি হওয়ার কথা। সব কথা পাঁকা হয়ে গিয়েছে। এই ঘটনা কতটা সমস্যায় ফেলবে তাঁকে তা সময়ই বলবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE