Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২১ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

বন্ধু-পত্নীর সঙ্গে প্রেম, নতুন বিতর্কে জড়ালেন উডস

গল্ফে তাঁর পড়তি ফর্ম নিয়ে কাটাছেঁড়ার মধ্যেই ফের বিতর্কে টাইগার উডস। ফের জড়ালেন যৌন কেলেঙ্কারিতে! বন্ধু-পত্নীর সঙ্গে তাঁর অবৈধ সম্পর্ক নিয়

নিজস্ব প্রতিবেদন
০৩ জুলাই ২০১৫ ০৩:২৭
Save
Something isn't right! Please refresh.
Popup Close

গল্ফে তাঁর পড়তি ফর্ম নিয়ে কাটাছেঁড়ার মধ্যেই ফের বিতর্কে টাইগার উডস। ফের জড়ালেন যৌন কেলেঙ্কারিতে!

বন্ধু-পত্নীর সঙ্গে তাঁর অবৈধ সম্পর্ক নিয়ে শোরগোল পড়েছে সংবাদমাধ্যমে। এমনও বলা হচ্ছে, যুক্তরাষ্ট্র ওপেনের প্রথম রাউন্ডে গল্ফের বাঘের বিস্ময়কর জঘন্য পারফরম্যান্সের পিছনেও নাকি তাঁর এই নতুন প্রেম! এই মুহূর্তে গল্ফে নাকি একেবারেই মন নেই তাঁর।

উডসের সাম্প্রতিকতম এই প্রেমিকার নাম আমান্ডা বয়েড। সাতাশ বছরের সুন্দরী উডসের বন্ধু ও গল্ফার জেসন ডাফনারের সদ্য-প্রাক্তন স্ত্রী। শোনা যাচ্ছে, উডস-আমান্ডা সম্পর্কের জেরেই বিয়ে ভেঙেছে ডাফনারের। ট্যাবলয়েডের দাবি, উডসের সঙ্গে নিজের স্ত্রীর ঘনিষ্ঠতার কথা জানার পর নাকি পুরোপুরি ভেঙে পড়েন ডাফনার। গত মার্চে বিবাহবিচ্ছেদ হয়ে যায় তাঁদের। অন্য দিকে, মার্কিন স্কি তারকা লিন্ডসে ভনের সঙ্গে উডসের সম্পর্কও ভেঙেছে কয়েক মাস হল। একটি মার্কিন ট্যাবলয়েড উডস ঘনিষ্ঠ এক সূত্রকে উদ্ধৃত করে লিখেছে, ‘‘টাইগার লিন্ডসেকে ডেট করার সময়েও আমান্ডার প্রতি আকৃষ্ট ছিল। শুরুতে ব্যাপারটা স্রেফ ফষ্টিনষ্টির পর্যায়ে ছিল। কিন্তু ক্রমশ দু’তরফেই আকর্ষণ বেড়ে সম্পর্ক গভীর হয়ে ওঠে। লিন্ডসে এক দিন উডসকে আমান্ডার সঙ্গে ধরে ফেলে। তার পরেই উডসের সঙ্গে সম্পর্ক চুকিয়ে দেয় লিন্ডসে।’’

Advertisement

উডসের ম্যানেজার মার্ক স্টেইনবার্গ অবশ্য এই খবর প্রবল ভাবে অস্বীকার করেছেন। গোটা ব্যাপারটাকে ‘পুরোপুরি মিথ্যা এবং উদ্দেশ্যপ্রণোদিত রটনা’ বলেছেন তিনি। তাতে অবশ্য জল্পনায় জল ঢালা যায়নি। উল্টে আরও রটেছে যে, যুক্তরাষ্ট্র ওপেন শুরু ঠিক আগে উডস নিজের খরচে আমান্ডাকে সিয়াটল উড়িয়ে এনেছিলেন। এবং আমান্ডায় ‘মগ্ন’ ছিলেন বলেই নাকি যুক্তরাষ্ট্র ওপেনের প্রথম দুই রাউন্ডে নিজের কেরিয়ারের সবচেয়ে খারাপ স্কোর করে মেজর টুর্নামেন্টে কাট ফস্কান।

২০০৯-এ একের পর এক মহিলার সঙ্গে যৌন সম্পর্কের খবর বেরিয়ে পড়ায় স্ত্রী এবং তাঁর দুই সন্তানের জননী এলিন নরগ্রেনের সঙ্গে ২০১০-এ বিবাহবিচ্ছ্বেদ হয়ে যায় উডসের। সেই সময় নিজের আচরণে তিনি অনুতপ্ত বলে জানিয়েছিলেন উডস। কিন্তু লিন্ডসে ভনের সঙ্গেও তাঁর সম্পর্ক ভেঙে গেল একই ভাবে। নতুন সেই সম্পর্কের প্রতি তিনি সৎ থাকতে না পারায়।

এ দিকে গল্ফের কোর্সেও ক্রমশ পিছোতে পিছোতে সর্বকালের অন্যতম সেরা উডস আপাতত র‌্যাঙ্কিংয়ে বিশ্বের ২০৫ নম্বর। সামনে গ্রিনব্রায়ার ক্ল্যাসিক গল্ফ। আমান্ডায় মজে লক্ষ্যভ্রষ্ট হওয়ার অভিযোগ কাটিয়ে উডস গল্ফে আবার পুরনো দাপটে ফিরতে পারেন কি না, সেটাই দেখতে এখন উদ্গ্রীব গল্ফ দুনিয়া।



Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement