Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Tokyo Olympic 2020

Tokyo Olympic 2020: সিন্ধু এসে জড়িয়ে ধরায় কেঁদে ফেলেছিলেন সেমিফাইনালের প্রতিপক্ষ তাই জু

রবিবার ব্যাডমিন্টনের ফাইনালে চিনের চেন ইউফেইয়ের কাছে হেরে যান তাই জু। কিন্তু তাঁর ইনস্টাগ্রাম পোস্ট থেকে জানা যায় তিনি অসুস্থ ছিলেন।

পদক নিয়ে তাই জু এবং সিন্ধু।

পদক নিয়ে তাই জু এবং সিন্ধু। ছবি ইনস্টাগ্রাম

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০২ অগস্ট ২০২১ ১৬:০১
Share: Save:

সেমিফাইনালে তাঁর কাছে হেরে গিয়েই ভেঙে গিয়েছিল সোনা জয়ের স্বপ্ন। কিন্তু আদর্শ প্রতিদ্বন্দ্বীর মতোই তাই জু ইংকে গিয়ে উৎসাহ দিয়ে এলেন পি ভি সিন্ধু। পদক বিতরণ অনুষ্ঠানের সময় সিন্ধুর কথা শুনে কেঁদে ফেললেন তাই জু।

রবিবার ব্যাডমিন্টনের ফাইনালে চিনের চেন ইউফেইয়ের কাছে হেরে যান তাই জু। কিন্তু তাঁর ইনস্টাগ্রাম পোস্ট থেকে জানা যায় তিনি অসুস্থ ছিলেন। সেখানেই জানিয়েছেন কী ভাবে সিন্ধুর কথায় তাঁর চোখে জল এসে গিয়েছিল।

তাই জু পোস্টে লিখেছেন, “সিন্ধু এসে আমাকে জড়িয়ে ধরে বলল, আমি জানি তুমি অসুস্থ, তা সত্ত্বেও খুব ভাল খেলেছে। কিন্তু আজকের দিনটা তোমার ছিল না। অনেকক্ষণ আমাকে জড়িয়ে ধরেছিল । আমার কষ্টের কথা জানত। এ ভাব উৎসাহ পাওয়ার পর আনন্দে কেঁদে ফেলেছিলাম।”

রুপোর পদক নিয়ে তাই জু

রুপোর পদক নিয়ে তাই জু ছবি রয়টার্স

তাই জু ইঙ্গিত দিয়েছেন, ব্যাডমিন্টন থেকে অচিরেই হয়তো সরে যেতে পারেন। লিখেছেন, “জীবনের অর্ধেক সময় ব্যাডমিন্টন খেলেই কাটিয়েছি। এবার একটু বিশ্রাম নিতে চাই।” প্রসঙ্গত, তাই জু-র বয়স মাত্র ২৭।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

PV Sindhu Tai Tzu Ying Tokyo Olympic 2020
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE