Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Lovlina Borgohain

Lovlina Borgohain: টোকিয়ো অলিম্পিক্সে ব্রোঞ্জজয়ী লভলিনার ভূরিভোজ, দেখুন ভিডিয়ো

টোকিয়ো অলিম্পিক্সে ভারতকে পদক এনে দিয়েছেন লভলিনা। ব্রোঞ্জজয়ী বক্সারের জন্য বাড়িতে আয়োজন করা হয়েছে বিশাল ভূরিভোজের।

লভলিনা বড়গোহাঁই।

লভলিনা বড়গোহাঁই। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৯ অগস্ট ২০২১ ২২:৩২
Share: Save:

গায়ে কালো জামা। মুখে তৃপ্তির হাসি। সামনে ভাত, ডাল, আলু সেদ্ধ, বেগুন পোড়া এবং আরও একাধিক পদ। বাড়ির খাবার টেবিলে বসে মেয়েটি। এক ঝলক দেখলে বোঝা মুশকিল যে তিনিই কিছু দিন আগে ভারতের মুখ উজ্জ্বল করেছেন বিশ্বের দরবারে। বৃহস্পতিবার বক্সার লভলিনা বড়গোহাঁই ধরা দিলেন এমন ঘরোয়া মেজাজেই।

টোকিয়ো অলিম্পিক্সে ভারতকে পদক এনে দিয়েছেন লভলিনা। ব্রোঞ্জজয়ী বক্সারের জন্য বাড়িতে আয়োজন করা হয়েছে বিশাল ভূরিভোজের। ফেসবুকে সেই ভিডিয়োই পোস্ট করলেন তিনি। মাত্র ১৪ সেকেন্ডের এই ভিডিয়োই মন জয় করে নিয়েছে নেটাগরিকদের।

অলিম্পিক্সে পদকজয়ের পর একের পর এক অনুষ্ঠানে যোগ দিতে হয়েছে। বাড়ির খাবার থেকে অনেক দিন দূরে ছিলেন ভারতীয় বক্সার। এ বার তাই সব উসুল করে নিলেন তিনি। ফেসবুকে একটি ভিডিয়ো পোস্ট করেন লভলিনা। সেখানে দেখা যাচ্ছে একাধিক পদ খেতে বসেছেন তিনি। বাড়ির পরিবেশে বোঝার উপায় নেই যে কিছু দিন আগেই অলিম্পিক্স পদক জিতেছেন।

অসমের হয়ে অলিম্পিক্সে প্রথম পদকজয়ী লভলিনার এই ভিডিয়ো মুহূর্তে ছড়িয়ে পড়ে নেটমাধ্যমে। নেটাগরিকরাও খুশি তাঁকে দেখে। অনেকে লিখেছেন, ‘অনেক দিন পর মায়ের হাতের রান্নার স্বাদ পেলেন লভলিনা।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Lovlina Borgohain boxer Tokyo Olympics 2020
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE