Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Tokyo Olympics

Tokyo Olympics: অলিম্পিক্স থেকে খালি হাতেই ফিরতে হচ্ছে জোকোভিচকে, ব্রোঞ্জও পেলেন না জোকার

স্পেনের পাবলো ক্যারেনো বুস্তার কাছে ৪-৬, ৭-৬, ৩-৬ গেমে হেরে গেলেন জোকোভিচ। টোকিয়ো অলিম্পিক্স থেকে পদকহীন ভাবেই ফিরছেন তিনি।

হেরে গেলেন জোকোভিচ।

হেরে গেলেন জোকোভিচ। ছবি: রয়টার্স

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ৩১ জুলাই ২০২১ ১৪:৩৯
Share: Save:

হেরে গেলেন নোভাক জোকোভিচ। টেনিসের এক নম্বর তারকাকে হারিয়ে দিলেন স্পেনের পাবলো ক্যারেনো বুস্তা। ৪-৬, ৭-৬, ৩-৬ গেমে হেরে গেলেন জোকোভিচ। টোকিয়ো অলিম্পিক্স থেকে পদকহীন ভাবেই ফিরছেন তিনি।

রাফায়াল নাদাল এ বারের অলিম্পিক্স থেকে নাম সরিয়ে নিয়েছিলেন। কিন্তু অখ্যাত টেনিস খেলোয়াড় বুস্তার কাছেই হার মানতে হল জোকভিচকে। বিশ্বের এক নম্বর টেনিস তারকাকে হারিয়ে যেন বিশ্বাসই করতে পারছিলেন না পাবলো। কোর্টের মধ্যেই মুখ ঢেকে শুয়ে পড়লেন তিনি। টোকিয়ো অলিম্পিক্সে ব্রোঞ্জ জয়ের থেকেও যেন বড় প্রাপ্তি জোকোভিচের বিরুদ্ধে জয়।

সেমিফাইনালে হেরে যাওয়ার পর জোকোভিচ জানিয়েছিলেন তিনি মানসিক ভাবে খেলার জায়গায় নেই। হারের পর বলেছিলেন, ‘‘এখন একটা ভয়ানক অবস্থার মধ্যে আছি। কোনও ভাবেই আর নিজেকে ইতিবাচক রাখতে পারছি না।’’

তিনি এসেছিলেন টোকিয়ো অলিম্পিক্স থেকে সোনার পদক নিয়ে যাবেন বলে। কিন্তু সেমিফাইনালে হারের পরে সেই স্বপ্ন ভঙ্গ হতেই যেন হতাশ হয়ে পড়েছিলেন জোকোভিচ। শনিবারের খেলাতেও যেন ছাপ পড়ল সেই হতাশার। গোল্ডেন গ্র্যান্ড স্ল্যামের স্বপ্ন আগেই ভঙ্গ হয়েছিল। এ বার শেষ অলিম্পিক্সে পদক জয়ের আশাও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Novak Djokovic Tennis Tokyo Olympics
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE