Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Novak Djokovic

Tokyo Olympics: হতাশা, চোট, মিক্সড ডাবলসের ব্রোঞ্জ ম্যাচ থেকে সরে গেলেন জোকোভিচ

শুক্রবার সিঙ্গলসে হারের পর থেকেই নিজেকে সান্ত্বনা দেওয়ার ভাষা খুঁজে পাচ্ছেন না বিশ্বের এক নম্বর টেনিস তারকা।

নোভাক জোকোভিচ

নোভাক জোকোভিচ ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ৩১ জুলাই ২০২১ ১৭:২৬
Share: Save:

নিজেকে উদ্বুদ্ধ করতে পারছিলেন না, আগেই জানিয়েছিলেন। ২৪ ঘন্টার মধ্যে তিনটি ম্যাচ হারের ধাক্কা। অলিম্পিক্সে মিক্সড ডাবলসের ব্রোঞ্জ পদকের ম্যাচ থেকে নাম প্রত্যাহার করে নিলেন নোভাক জোকোভিচ। তবে আন্তর্জাতিক টেনিস ফেডারেশন জানিয়েছে, বাঁ কাঁধে চোটের কারণে নিজেকে সরিয়ে নিলেন জোকোভিচ।

শুক্রবার সিঙ্গলসে হারের পর থেকেই নিজেকে সান্ত্বনা দেওয়ার ভাষা খুঁজে পাচ্ছেন না বিশ্বের এক নম্বর টেনিস তারকা। তাঁর সামনে গোল্ডেন গ্র্যান্ড স্ল্যাম জয়ের হাতছানি ছিল। তিনি ছুঁয়ে ফেলতে পারতেন স্টেফি গ্রাফকে। তবে সে সব কিছু না হওয়ায় হতাশ জোকোভিচ। তার ওপর শনিবার সিঙ্গলসের ব্রোঞ্জ ম্যাচেও হারতে হয়েছে। মিক্সড ডাবলসেও শুক্রবার হেরেছিলেন তিনি।

শুক্রবার সিঙ্গলসে হারের পর দেশকে একটা পদক এনে দিতে ব্রোঞ্জের জন্য নেমেছিলেন তিনি। ফের ব্যর্থ হলেন। হঠাৎ করে নাম তুলে নেওয়ায় সবচেয়ে বেশি সমস্যায় পড়েছেন জোকোভিচের মিক্সড ডাবলস সঙ্গিনী স্টোজানোভিচ। প্রথম অলিম্পিক্স পদকের কাছাকাছি ছিলেন তিনি। তাঁর অলিম্পিক্সে পদকের স্বপ্ন সফল হল না।

এই চোট চিন্তায় রাখবে জোকোভিচকে । সামনেই ইউএস ওপেন। তার আগে দ্রুত সুস্থ হয়ে উঠতে হবে তাঁকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Novak Djokovic Tennis Tokyo Olympic 2020
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE