Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Sania Mirza

Tokyo Olympics 2021: সানিয়া বুঝিয়ে দিলেন তাঁর নামে ‘এ’ অক্ষরের অর্থ

নেটমাধ্যমে তাঁর এই ভিডিয়োটিতে এখনও অবধি ১ লক্ষ ৩৭ হাজার মানুষ ভালবাসা জানিয়েছেন। তাঁদের মধ্যে রয়েছেন মহেন্দ্র সিংহ ধোনির স্ত্রী সাক্ষীও।

চার বার অলিম্পিক্সে নামতে চলেছেন সানিয়া মির্জা।

চার বার অলিম্পিক্সে নামতে চলেছেন সানিয়া মির্জা। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৬ জুলাই ২০২১ ১৮:০৫
Share: Save:

প্রথম ভারতীয় মহিলা হিসেবে চার বার অলিম্পিক্সে নামতে চলেছেন সানিয়া মির্জা। টোকিয়ো অলিম্পিক্সের আগে দলের জার্সি পরে নেটমাধ্যমে ভিডিয়ো দিলেন সানিয়া। সেই সঙ্গে বুঝিয়ে দিলেন তাঁর নামের ইংরেজি বানানে ‘এ’ অক্ষরের অর্থ।

ভিডিয়োতে দেখা যাচ্ছে ভারতের নীল রঙের জার্সি পরে খুশি সানিয়া। ‘কিস মি মোর’ গানের তালে নাচে মত্ত তিনি। নীচে লেখা, ‘আমার নামে ‘এ’ অক্ষরের অর্থ আগ্রাসন, (অ্যাগ্রেশন) উচ্চাশা (অ্যাম্বিশন), অর্জন (অ্যাচিভ) এবং স্নেহ (অ্যাফেকশন)।’

চারটি শব্দের সঙ্গে রয়েছে চারটি ছবি। আগ্রাসনের সময় দেখা যাচ্ছে সানিয়ার কঠোর মুখ। উচ্চাশার সময় ছবিতে ভারতীয় পতাকা নিয়ে তিনি হাসি মুখে দাঁড়িয়ে। অর্জনের সময় ট্রফি হাতে সানিয়া। স্নেহের সময় কোলে রয়েছে তাঁর ছেলে ইজহান।

নেটমাধ্যমে তাঁর এই ভিডিয়োটিতে এখনও অবধি ১ লক্ষ ৩৭ হাজার মানুষ ভালবাসা জানিয়েছেন। তাঁদের মধ্যে রয়েছেন মহেন্দ্র সিংহ ধোনির স্ত্রী সাক্ষীও। অলিম্পিক্সে অঙ্কিতা রায়নাকে সঙ্গী করে নামতে চলেছেন সানিয়া। তাঁর দিকে পদকের আশায় তাকিয়ে ভারত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tennis Sania Mirza Tokyo Olympics
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE