Advertisement
২৩ এপ্রিল ২০২৪
IPL 2021

আমিরশাহিতে বাকি আইপিএল শুরু হতে পারে ১৯ সেপ্টেম্বর, ফাইনাল ১০ অক্টোবর

২১ দিনের মধ্যে এই বাকি ম্যাচগুলি সেরে ফেলতে চাইছে বিসিসিআই।

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৫ মে ২০২১ ১৮:৩০
Share: Save:

অসমাপ্ত আইপিএল-এর দ্বিতীয় পর্ব শুরু হতে পারে সেপ্টেম্বর মাসের ১৯ অথবা ২০ তারিখ থেকে। ফাইনাল হতে পারে ১০ অক্টোবর। সংযুক্ত আরব আমিরশাহিতে। এ মরসুমের আইপিএল-এ ৩১ টি ম্যাচ বাকি রয়েছে। ২১ দিনের মধ্যে এই বাকি ম্যাচগুলি সেরে ফেলতে চাইছে বিসিসিআই, যাতে এই প্রতিযোগিতা টি২০ বিশ্বকাপের আগেই শেষ করে দেওয়া যায়। ১০দিন দুটি করে ম্যাচ, সাতদিন একটি করে ম্যাচ আয়োজনের পর চারটি প্লে অফ অনুষ্ঠিত হতে পারে।

১৪ সেপ্টেম্বর ভারতীয় দলের ইংল্যান্ড সফর শেষ হচ্ছে। তারপরই মরুশহরে ফের বসতে পারে বিশ্বের জনপ্রিয়তম ক্রিকেট লিগের আসর। সেক্ষেত্রে চারদিন নিভৃতবাসে থাকতে হবে বিরাট-রোহিতদের। ইংল্যান্ড ক্রিকেট বোর্ডকে আর সূচি নিয়ে নতুন করে অনুরোধ জানাবে না ভারতীয় বোর্ড। বরং ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের তারিখ বদলের অনুরোধ জানানো হতে পারে। ২৮ আগস্ট থেকে ১৯ সেপ্টেম্বর পর্যন্ত এই লিগ হওয়ার কথা ছিল। ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগেও থাকছে জৈব সুরক্ষা বলয়। তাই এক সুরক্ষা বলয় থেকে অন্য বলয়ে যেতে বিশেষ সমস্যা হবে না ওয়েস্ট ইন্ডিজের এই লিগে খেলা ক্রিকেটারদের।

তবে বিসিসিআইয়ের সামনে আরও কিছু সমস্যা রয়েছে। কিছুদিন পরেই টি২০ বিশ্বকাপ থাকায় অনেক দেশই নিজেদের মধ্যে টি২০ সিরিজ খেলবে। তাদেরও অনুরোধ জানাতে হবে বিসিসিআইকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BCCI UAE IPL 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE