Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৭ অক্টোবর ২০২১ ই-পেপার

Windies vs Australia ODI: ক্ষুব্ধ পোলার্ড, বার্বাডোজের পিচ নিয়ে ওয়েস্ট ইন্ডিজ-অস্ট্রেলিয়ার মধ্যে ঝামেলা তুঙ্গে

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২৭ জুলাই ২০২১ ১৩:০১
একদিনের সিরিজ হেরে বাইশ গজ নিয়ে সরব কায়রন পোলার্ড।

একদিনের সিরিজ হেরে বাইশ গজ নিয়ে সরব কায়রন পোলার্ড।
ছবি - টুইটার

তৃতীয় ম্যাচে হেরে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে একদিনের সিরিজ খোয়ালো ওয়েস্ট ইন্ডিজ। এরপরেই বার্বাডোজের বাইশ গজকে ‘একদম বাজে’ ও ‘অযোগ্য’ বলে দিলেন ক্যারিবিয়ান অধিনায়ক কায়রন পোলার্ড। আর সেটা নিয়েই দুই দলের মধ্যে ঝামেলা তুঙ্গে।

ম্যাচের শেষে পোলার্ড ক্ষোভের সঙ্গে বলেন, “সিরিজ হারের অজুহাত দিতে চাইছি না। তবে সত্যি হল আন্তর্জাতিক ম্যাচে এমন খারাপ পিচ আশা করা যায় না। সেন্ট লুসিয়াতে আয়োজিত টি-টোয়েন্টি সিরিজের পিচ খুব ভাল ছিল। তবে বার্বাডোজের এই পিচ একে বারেই খেলার উপযুক্ত নয়। আন্তর্জাতিক ক্রিকেটের দুটো সেরা দল মুখোমুখি হচ্ছে। তাই ভাল পিচ তৈরি করা উচিত ছিল। এটা তো আমাদের দেশের লজ্জা।”

Advertisement
শেষ ম্যাচেও অজিদের বোলারদের দাপট বজায় ছিল। ছবি - টুইটার

শেষ ম্যাচেও অজিদের বোলারদের দাপট বজায় ছিল। ছবি - টুইটার


শেষ ম্যাচে ৩১ রানে ২ উইকেট নিয়ে ম্যাচের সেরা হয়েছিলেন অ্যাস্টন অ্যাগর। তিনি অবশ্য পিচকে কাঠগড়ায় দাঁড় করাতে রাজি নন। এই বাঁহাতি স্পিনার বলেন, “পিচ মোটেও খারাপ ছিল না। ধীর গতিতে বল আসছিল। ফলে স্পিনাররা বাড়তি সুবিধা পেয়েছে। তবে আমাদের জোরে বোলাররাও কিন্তু পিছিয়ে ছিল না। মিচেল স্টার্ক ও জশ হ্যাজেলউড পাঁচটি উইকেট নিয়েছে। এতেই বোঝা যায় আমাদের দল পিচকে আরও ভাল ভাবে বুঝেছিল।”

সিরিজের তৃতীয় ম্যাচে ১৫২ রানে গুটিয়ে যায় ক্যারিবিয়ানদের ইনিংস। সদ্য সমাপ্ত সিরিজের প্রতিটি ম্যাচেই পোলার্ডের দল বড় রান গড়তে ব্যর্থ হয়। তবে ব্যাটিং ব্যর্থতার পরেও পিচকেই দুষছেন তিনি। যদিও ২-১ ব্যবধানে সিরিজ জেতার পর অজিরা কিন্তু পিচকে কাঠগড়ায় দাঁড় করাতে রাজি নয়।

আরও পড়ুন

Advertisement