Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Mahendra Singh Dhoni

Mahendra Singh Dhoni: টি২০ বিশ্বকাপে খেলবেন ধোনি? ভারতীয় দলের জার্সিতে মাহি, শুরু জল্পনা

ধোনির ভারতীয় দলে ফেরার ব্যাপারে ইঙ্গিত পাওয়া যায়নি। আসলে একটি বিজ্ঞাপনের শুটিংয়ের জন্য তাঁকে ভারতীয় দলের জার্সিতে দেখা গিয়েছে।

ধোনির সঙ্গে ফারহা খান

ধোনির সঙ্গে ফারহা খান টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৭ জুলাই ২০২১ ১১:০৫
Share: Save:

মহেন্দ্র সিংহ ধোনি ফের ভারতীয় দলের জার্সিতে। টি২০ বিশ্বকাপের আগে কি তিনি প্রত্যাবর্তন করছেন বিরাট কোহলীদের সংসারে? এই নিয়ে শুরু হয়ে গিয়েছে জল্পনা। ২০২০ সালে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিলেও আইপিএল-এ চুটিয়ে খেলছেন ভারতকে বিশ্বকাপ জেতানো অধিনায়ক।

তবে এখনই ধোনির ভারতীয় দলে ফেরার ব্যাপারে ইঙ্গিত পাওয়া যায়নি। আসলে একটি বিজ্ঞাপনের শুটিংয়ের জন্য তাঁকে ভারতীয় দলের জার্সিতে দেখা গিয়েছে। বলিউডের পরিচালক ও কোরিয়োগ্রাফার ফারহা খানের সঙ্গে ধোনিকে দেখা যায়।

এরপরই শুরু হয় মাহিকে নিয়ে জল্পনা। ভারতের প্রাক্তন অধিনায়কের গলা জড়িয়ে, ঘাড়ে মাথা রেখে এই ছবি তুলেছেন ফারহা। ইতিমধ্যেই যা নেটমাধ্যমে ভাইরাল হয়েছে।

আইপিএল ছাড়া ক্রিকেট থেকে নিজেকে দূরে সরিয়ে রাখলেও পরিবারের সদস্য ও বন্ধুদের সঙ্গে ছুটি কাটাচ্ছেন ধোনি। কিছুদিন আগেই সপরিবার সিমলা ঘুরতে গিয়েছিলেন তিনি।

ভারতীয় দলের জার্সিতে ধোনি

ভারতীয় দলের জার্সিতে ধোনি টুইটার

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE