×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

০৩ মার্চ ২০২১ ই-পেপার

মেসি সেজে ২৩ মহিলার সঙ্গে প্রতারণার অভিযোগ

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২৭ জুন ২০১৯ ১৭:৫৮
রেজা পারাস্তেস। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

রেজা পারাস্তেস। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

নিজের খেলা, নিজের ক্লাব, পরিবারের প্রতি নিবেদিত প্রাণ লিওনেল মেসি।খেলা ও পরিবারের প্রতি তাঁর এই আনুগত্য বিশ্ববিখ্যাত। এই মুহূর্তে বিশ্বের সব থেকে কম বিতর্কিত খেলোয়াড়। ২০১৭ সালে ১ জুলাই নিজের ছোটবেলার প্রেমিকাকেই বিয়ে করেন মেসি। কিন্তু প্রায় তাঁর মতো দেখতে হওয়ার সুযোগ নিয়ে এক ব্যক্তি নাকি ২৩ মহিলার সঙ্গে প্রতারণা করেছেন বলে অভিযোগ।

স্পেনের একটি ক্রীড়া সংবাদপত্রের মতে, বার্সা তারকার মতো দেখতে এক ব্যক্তি নিজেকে মেসি বলে দাবি করে ২৩ জন মহিলার সঙ্গে রাত কাটিয়েছেন, এমনই অভিযোগ উঠে আসছে। অভিযুক্তের নাম রেজা পারাস্তেস। যে ইরানিয়ান মেসি নামেও পরিচিত।

নিজের সোশ্যাল মিডিয়ায় রেজা মেসির মতো জার্সি পরে একাধিক ছবি প্রকাশ করেছেন। প্রথম দর্শনে তো ভুল হওয়া অস্বাভাবিক নয়। তবে ইনি ফুটবল খেলেন না।

Advertisement

রেজা দাবি করেছেন, তাঁর বিরুদ্ধে ওঠা সব অভিযোগ ভিত্তিহীন। তিনি যদি একটি মহিলার সঙ্গেও প্রতারণা করতেন, তাহলে কী তাঁর বিরুদ্ধে কোনও অভিযোগ দায়ের হত না। তিনি তো এখন জেলে থাকতেন। তাই এই সব মিথ্যে অভিযোগ করে কোনও লাভ নেই। এই সব গুজবে শুধু তাঁর ভাবমূর্তি খারাপ করা হচ্ছে।

আরও পড়ুন : দিনের আলোয় গুলিতে নিহত কংগ্রেস নেতা

আরও পড়ুন : মার্কিন সীমান্ত পেরতে গিয়ে ফের শিশুর মৃত্যু, মনে করাল আইলানকে




View this post on Instagram

A post shared by Reza Parastesh | رضا پرستش (@rezaparastesh)


এই খবরের জেরে তাঁকে একাধিক বার হেনস্থার মুখে পড়তে হয়েছে বলে দাবি করেন রেজা। এমনকি তাঁর পরিবারও নাকি তাঁকে হেনস্থা করেছে। এই গুজবের বিরুদ্ধে আইনি পথে লড়াই করবেন বলে জানিয়েছেন রেজা।

Advertisement