Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Sunil Gavaskar

Sunil Gavaskar: ঘাড়ের মালিশে ভারত-পাক সম্প্রীতি, মুগ্ধ সুনীল গাওস্কর

গাওস্করকে বল না করলেও সচিন তেন্ডুলকর, সৌরভ গঙ্গোপাধ্যায়, রাহুল দ্রাবিড়দের মাঝে মধ্যেই নাস্তানাবুদ করেছেন এই জোরে বোলার।

গাওস্করের ঘাড়ে মালিশ।

গাওস্করের ঘাড়ে মালিশ। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৯ অক্টোবর ২০২১ ১১:৪৬
Share: Save:

সামনেই ভারত বনাম পাকিস্তান ম্যাচ। দুই দেশের প্রাক্তনরা যখন একে অন্যের বিরুদ্ধে গোলা-বারুদ দাগছেন, সেই সময় সুনীল গাওস্করের থেকে প্রশংসা পেলেন শোয়েব আখতার। কী এমন করলেন পাকিস্তানের প্রাক্তন পেসার?

গাওস্করের ইনস্টাগ্রামে পোস্ট করা একটি ছবি নেটমাধ্যমে ভাইরাল। সেখানে দেখা যাচ্ছে ভারতের প্রাক্তন ওপেনারের ঘাড়ে মালিশ করছেন শোয়েব। সেই ছবির নীচে গাওস্কর লিখেছেন, ‘বল হাতে আপনাকে আঘাত করতে পারে এই ছেলেটা, কিন্তু সেই হাতেই ঘাড়ের দুর্দান্ত মালিশ করতে পারে ও।’

গাওস্করকে বল না করলেও সচিন তেন্ডুলকর, সৌরভ গঙ্গোপাধ্যায়, রাহুল দ্রাবিড়দের মাঝে মধ্যেই নাস্তানাবুদ করেছেন শোয়েব। তাঁর বলের গতিকে বেশ ভয়ই করতেন বিশ্বের তাবড় তাবড় ব্যাটাররা। সেই ভয়ঙ্কর পেসার কঠিন হাতে মালিশ করছেন গাওস্করের ঘাড়ে। তাঁর পোস্ট বলে দিচ্ছে যে সেই মালিশ বেশ তারিয়ে তারিয়েই উপভোগ করেছেন ভারতের প্রাক্তন ওপেনার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sunil Gavaskar shoaib akthar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE