×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

০৩ অগস্ট ২০২১ ই-পেপার

ফের জিভার সঙ্গে বাইক রাইড ধোনির, সাক্ষীর ভিডিয়োয় সোশ্যাল মিডিয়ায় ঝড়

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০৩ জুন ২০২০ ১২:৩৪
মেয়ের সঙ্গে ধোনি। ছবি ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

মেয়ের সঙ্গে ধোনি। ছবি ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

ক্রিকেটমহলে যতই তাঁর কেরিয়ার নিয়ে জল্পনা অব্যাহত থাক, মহেন্দ্র সিংহ ধোনি আছেন নিজের মেজাজেই। রাঁচীর ফার্মহাউসে লকডাউনে থাকাকালীন মেয়ের সঙ্গে সময় কাটাচ্ছেন নানা ভাবে। এ বার বাবা-মেয়ের জুটিকে এ বার দেখা গেল বাইকে।

বিশাল ফার্মহাউসে বাইকে করে মেয়েকে নিয়ে ঘুরতে দেখা গেল ধোনিকে। স্ত্রী সাক্ষীর তোলা সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় তুলল ঝড়। মেয়েকে সামনে বসিয়ে বাইকে গতির ঝড় তুলেছেন এমএসডি। এর আগে এপ্রিলেও সাক্ষী ইনস্টাগ্রামে লাইভ দেখিয়েছিলেন মেয়েকে নিয়ে ধোনির বাইক চালানো। সে বার মেয়ে জিভা বসেছিল ধোনির পিছনে।

আরও পড়ুন: ‘প্রথাগত ধ্যানধারণার বাইরে’, সৌরভকে নিয়ে উচ্ছ্বসিত প্রশংসা লক্ষ্মণের​

Advertisement

আরও পড়ুন: রিভার্স সুইং শিল্প ধরে রাখতে মরিয়া শামি

২০১৯ বিশ্বকাপের সেমিফাইনালের পর আন্তর্জাতিক ক্রিকেটে আর দেখা যায়নি ধোনিকে। আইপিএলে তাই তাঁকে দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছিল ক্রিকেটমহল। যা হওয়ার কথা ছিল ২৯ মার্চ থেকে। কিন্তু করোনাভাইরাসের কারণে অনির্দিষ্টকালের জন্য পিছিয়ে গিয়েছে আইপিএল। ফলে ধোনির প্রত্যাবর্তনও অনিশ্চিত দেখাচ্ছে। প্রাক্তন ক্রিকেটারদের অনেকেই মনে করছেন এই পরিস্থিতিতে আন্তর্জাতিক ক্রিকেটে ফেরা সম্ভব নয় ধোনির পক্ষে। স্বয়ং ধোনি অবশ্য চুপচাপ থেকেছেন। কোনও মন্তব্য করেননি। বরং তিনি মন দিয়েছেন মেয়ের সঙ্গে খেলায়।



❤️

A post shared by Sakshi Singh Dhoni (@sakshisingh_r) on

Advertisement