Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৫ জানুয়ারি ২০২২ ই-পেপার

কোহালির বিরুদ্ধে সই সংগ্রহ, রোহিতকে অধিনায়ক করার দাবি উঠছে

চেঞ্জ ডট ওআরজি নামে একটি ওয়েব সাইটে চলছে এমনই সই সংগ্রহ। যেখানে কোহালিকে অশুভ (পনৌতি) বলা হয়েছে। তিনি শুভেচ্ছা জানালেই ভারতীয় দল আর আইসিসি ট

সংবাদ সংস্থা
মুম্বই ১১ মার্চ ২০২০ ২০:১৭
বিরাট কোহালি। ছবি: শাটারস্টক।

বিরাট কোহালি। ছবি: শাটারস্টক।

ভারত অধিনায়ক বিরাট কোহালি বড় কোনও টুর্নামেন্টের আগে কাউকে যেন শুভেচ্ছা বার্তা না দেন, এই মর্মে তাঁর বিরুদ্ধে সই সংগ্রহ করা হচ্ছে। যে কোহালির ব্যাটিং দেখার জন্য অপেক্ষা করে থাকেন ক্রিকেটপ্রেমীরা, তাঁর বিরুদ্ধে কেন সই সংগ্রহ করা হচ্ছে? ভারত অধিনায়ক শুভেচ্ছা বার্তা জানালেই নাকি দল হারে। যেমনটা হয়েছে এ বারের মহিলা টি-টোয়েন্টি বিশ্বকাপ ফাইনালে। আর এই কারণেই কোহালির বিরুদ্ধে সই সংগ্রহ করা শুরু হয়ে গিয়েছে। শুধু তাই নয়, কোহালিকে সরিয়ে রোহিত শর্মাকে ক্যাপ্টেন করার দাবিও উঠতে শুরু করেছে।

চেঞ্জ ডট ওআরজি নামে একটি ওয়েব সাইটে চলছে এমনই সই সংগ্রহ। যেখানে কোহালিকে অশুভ (পনৌতি) বলা হয়েছে। তিনি শুভেচ্ছা জানালেই ভারতীয় দল আর আইসিসি টুর্নামেন্ট জিততে পারে না। যদিও কোহালি ছাড়াও বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়-সহ প্রায় সবাই হরমনপ্রীত কৌরদের শুভেচ্ছা বার্তা জানিয়েছিলেন। কিন্তু কারওরই শুভেচ্ছা বার্তা কাজে আসেনি। ফাইনালে অস্ট্রেলিয়ার কাছে মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে ৮৫ রানে হারে ভারতীয় মহিলা ক্রিকেট দল।

শুধু শুভেচ্ছা বার্তা দেওয়া থেকে আটকানোই নয়, কোহালিকে ভারতীয় ক্রিকেট দলের ক্যাপ্টেন পদ থেকেও সরাতে সই সংগ্রহ শুরু করেছে চেঞ্জ ডট ওআরজি। সেখানে দাবি করা হয়েছে কোহালি থাকলে ভারত কোনও আইসিসি ট্রফি জিততে পারবে না।

Advertisement

আরও পড়ুন: অ্যালকোহল দিয়ে হাত ধুলে নাকি দূর হবে করোনাভাইরাস

২০১৩ সালে মহেন্দ্র সিংহ ধোনির হাতে শেষ বার আইসিসি ট্রফি উঠেছিল। তার পর থেকে ভারত আর কোনও আইসিসি টুর্নামেন্ট জেতেনি।

আরও পড়ুন: নারী দিবসে সেরা মায়ের পুরস্কার পেলেন এক পুরুষ

আরও পড়ুন

Advertisement