Advertisement
০১ মার্চ ২০২৪
India

WTC Final: কেন ভারতীয় দলের জৈব বলয়ে পাঁচ দিন পরে যোগ দেবেন কোহলী, রোহিত

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ও ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ খেলার জন্য ২ জুন বিলেতে উড়ে যাবেন কোহলী, রোহিতরা।

ভারতীয় দলের জৈব বলয়ে শুরু থেকে থাকছেন না অধিনায়ক বিরাট কোহলী ও রোহিত শর্মা।

ভারতীয় দলের জৈব বলয়ে শুরু থেকে থাকছেন না অধিনায়ক বিরাট কোহলী ও রোহিত শর্মা। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৮ মে ২০২১ ২০:২০
Share: Save:

ভারতীয় দলের জৈব বলয়ে শুরু থেকে থাকছেন না অধিনায়ক বিরাট কোহলীরোহিত শর্মা। এই তালিকায় দলের মুখ্য প্রশিক্ষক রবি শাস্ত্রী ও টেস্ট দলের সহ-অধিনায়ক অজিঙ্ক রহাণের নামও রয়েছে। ইংল্যান্ডগামী ভারতীয় দলের সব সদস্যকে বিশেষ বিমানে মুম্বই উড়িয়ে নিয়ে আসা হবে। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ও ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ খেলার জন্য ২ জুন বিলেতে উড়ে যাওয়ার আগে আগামী ১৯ মে থেকে শুরু হবে সবার নিভৃতবাসের পর্ব। যদিও এই চার জন পাঁচ দিন পরে দলে যোগ দেবেন।

কিন্তু কেন এমন সিদ্ধান্ত নেওয়া হল? বিসিসিআই সূত্র মারফত জানা গিয়েছে বিরাট, রোহিত, রহাণে ও শাস্ত্রী মুম্বইতে পরিবার নিয়ে থাকেন। তাই তাঁরা ১৯ মে থেকে নিজের বাড়িতে নিভৃতবাসে থাকার পর ২৪ মে দলের তৈরি কঠিন জৈব সুরক্ষা বলয়ে যোগ দেবেন। এদের সঙ্গে অবশ্য ঋদ্ধিমান সাহাও রয়েছেন। পাপালি কোভিড মুক্ত হয়ে এই মুহূর্তে পরিবারের সঙ্গে কলকাতায় সময় কাটাচ্ছেন। শোনা যাচ্ছে তিনিও ২৪ মে দলে যোগ দেবেন।

তবে বিলেতের বিমান ধরার আগে ভারতীয় দলের সব সদস্যের তিনটি করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ থাকা বাধ্যতামূলক। সেই জন্য কোহলী, রোহিতদের ১৪ দিনের নিভৃতবাসে থাকতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE