Advertisement
৩০ মে ২০২৪
Virat Kohli

বিরাটের আইসবাথ, গিলের ‘হেলিকপ্টার’

টি-টোয়েন্টি হলেও তাঁর ছবিতে দেখা যাচ্ছে, বিরাট ডিফেন্ড করছেন। তৃতীয় ছবি মন কেড়েছে তাঁর সমর্থকদের।

প্রস্তুতি: দুবাইয়ের গরম সামলাতে বিরাটের বরফ-স্নান। টুইটার

প্রস্তুতি: দুবাইয়ের গরম সামলাতে বিরাটের বরফ-স্নান। টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৪ সেপ্টেম্বর ২০২০ ০৬:২৬
Share: Save:

দুবাইয়ের তাপমাত্রাও থামিয়ে রাখতে পারেনি বিরাট কোহালিকে। বৃহস্পতিবার ইনস্টাগ্রামে তিনটি ছবি দিয়েছেন বিরাট। প্রথমটায় দেখা যাচ্ছে সতীর্থদের সঙ্গে ফুটবল খেলে গা ঘামিয়ে নিচ্ছেন। দ্বিতীয় ছবিতে দেখা যাচ্ছে নেটে ব্যাট করছেন। টি-টোয়েন্টি হলেও তাঁর ছবিতে দেখা যাচ্ছে, বিরাট ডিফেন্ড করছেন। তৃতীয় ছবি মন কেড়েছে তাঁর সমর্থকদের। যেখানে দেখা যাচ্ছে, দুবাইয়ের গরমকে হার মানাতে জাকুজ়ির মধ্যে ‘আইসবাথ’ নিচ্ছেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের অধিনায়ক। এই তিনটি ছবি পোস্ট করে বিরাট লিখেছেন, ‘‘ভাল প্রস্তুতি, অতিরিক্ত আর্দ্রতা ও সুন্দর বিশ্রাম।’’

আইপিএল শুরু হওয়ার আগে নতুন অস্ত্রে শান দিচ্ছেন শুভমন গিল। ‘হেলিকপ্টার শট’-এর প্রস্তুতি নিচ্ছেন তিনি। মহেন্দ্র সিংহ ধোনির মতো কব্জির মোচড়ে পায়ের সামনের বল উড়িয়ে দিচ্ছেন মাঠের বাইরে। এমনকি লেগস্টাম্পের বলও কব্জির মোচড়ে উড়িয়ে দিচ্ছেন মিড-উইকেট অঞ্চল দিয়ে। নেট থেকে বেরিয়ে এসে অধিনায়ক কার্তিকের সঙ্গে বেশ কিছুক্ষণ আলোচনা করতে দেখা যায় তাঁকে। নাইট ব্যাটিং লাইন-আপের তিনিই যে অন্যতম স্তম্ভ। অনুশীলনের ফাঁকেই সুখবর নাইট শিবিরে। করোনা পরিস্থিতিকে বুড়ো আঙুল দেখিয়ে আবু ধাবির বিমানে উঠে পড়েছেন নাইট পেসার লকি ফার্গুসন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Virat Kohli Icebath IPL 2020
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE