Advertisement
১১ মে ২০২৪
Virat Kohli

Virat Kohli: কোহলী ফর্মে নেই, মাথা ঘুরে গিয়েছে ছোটবেলার কোচ রাজকুমার শর্মার

ইংল্যান্ড সফর শুরু হওয়ার আগে আইসিসি-র টেস্ট ব্যাটসম্যানদের ক্রমতালিকায় চার নম্বরে ছিলেন কোহলী। কিন্তু প্রথম দুটি টেস্টে তিনটি ইনিংসে তাঁর রান ০, ৪২, ২০। ফলে ক্রমতালিকায় এক ধাপ নেমে গিয়েছেন তিনি।

কোহলীকে নিয়ে চিন্তিত রাজকুমার।

কোহলীকে নিয়ে চিন্তিত রাজকুমার। ছবি রয়টার্স

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৩ অগস্ট ২০২১ ১৫:৩০
Share: Save:

স্তম্ভিত রাজকুমার শর্মা। বিরাট কোহলীর ছোটবেলার কোচের মাথা ঘুরে গিয়েছে। আইসিসি ক্রমতালিকায় কোহলীর পাঁচে নেমে যাওয়ায় নিজেই এ কথা বলেছেন রাজকুমার।

ইংল্যান্ড সফর শুরু হওয়ার আগে আইসিসি-র টেস্ট ব্যাটসম্যানদের ক্রমতালিকায় চার নম্বরে ছিলেন কোহলী। কিন্তু প্রথম দুটি টেস্টে তিনটি ইনিংসে তাঁর রান ০, ৪২, ২০। ফলে ক্রমতালিকায় এক ধাপ নেমে গিয়েছেন তিনি। অন্যদিকে ইংরেজ অধিনায়ক জো রুট সিরিজে দুটি শতরান করে দ্বিতীয় স্থানে উঠে এসেছেন।

রাজকুমার বলেন, ‘‘বিরাট পাঁচে নেমে যাওয়ায় আমি স্তম্ভিত। অবশ্যই ওর সঙ্গে কথা বলব।’’

তবে কোহলীকে আলাদা করে অনুপ্রাণিত করার কিছু নেই জানিয়ে রাজকুমার বলেন, ‘‘মনে হয় না ওকে চাঙ্গা করার দরকার আছে। ও এমনিতেই চাঙ্গা। শেষ বার যখন ওর সঙ্গে কথা হয়েছিল, তখন লর্ডসে জয় নিয়ে খুব খুশি ছিল। নিজের রান না পাওয়া নিয়ে ও একেবারেই চিন্তিত নয়। যদি এরকমই আত্মবিশ্বাস থাকে, তাহলে শতরান খুব দূরে নয়।’’

২০১৯ সালের নভেম্বরে বাংলাদেশের বিরুদ্ধে কলকাতায় শতরান করার পর টেস্টে আর শতরান আসেনি কোহলীর ব্যাট থেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Virat Kohli ICC Test Rankings Rajkumar Sharma
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE