Advertisement
১৮ জুলাই ২০২৪
Cricket

সেক্রেড গেমস-এর নওয়াজউদ্দিনের স্টাইলে রোহিতের প্রশংসা করলেন সহবাগ

তৃতীয় টি টোয়েন্টি ম্যাচে শেষ ওভারে জেতার জন্য কিউয়িদের দরকার ছিল ৯ রান। শামির প্রথম বলেই ছক্কা হাঁকান রস টেলর। তার পরে দারুণ ভাবে ফিরে আসেন শামি।

হ্যামিল্টনে রোহিতের ব্যাটিং ঝড়। ছবি— এপি

হ্যামিল্টনে রোহিতের ব্যাটিং ঝড়। ছবি— এপি

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ৩০ জানুয়ারি ২০২০ ১৪:৪৩
Share: Save:

প্রথমে মহম্মদ শামি, পরে রোহিত শর্মার যুগলবন্দিতে সুপার ওভারে ম্যাচ জেতার ঘোর এখনও কাটেনি ভারতীয় ভক্তদের। হ্যামিল্টনের জয়ের পরেই যুবরাজ সিংহ-সহ একাধিক প্রাক্তন ক্রিকেটার প্রশংসা করেছেন ‘হিটম্যান’-এর।

এর মধ্যেই ভারতের প্রাক্তন ওপেনার বীরেন্দ্র সহবাগ সেক্রেড গেমস-এর নওয়াজউদ্দিন সিদ্দিকির মন্তব্য তুলে রোহিতের প্রশংসা করলেন। শামিরও উচ্ছ্বসিত প্রশংসা করেলন ‘নজফগড়ের নবাব’।

তৃতীয় টি টোয়েন্টি ম্যাচে শেষ ওভারে জেতার জন্য কিউয়িদের দরকার ছিল ৯ রান। শামির প্রথম বলেই ছক্কা হাঁকান রস টেলর। তার পরে দারুণ ভাবে ফিরে আসেন শামি। ডট বল করেন, দুটো উইকেট তুলে নিয়ে ম্যাচ নিয়ে যান সুপার ওভারে। সুপার ওভারে রোহিত অসাধ্যসাধন করেন। শেষ দু’টি বল গ্যালারিতে ফেলে স্মরণীয় জয় এনে দেন হ্যামিল্টনে।

আরও পড়ুন: সাতটির মধ্যে ছ’টিতেই হার, নিউজিল্যান্ডের সুপার ওভার ভাগ্য সর্বদাই খারাপ

‘সেক্রেড গেমস’ ওয়েব সিরিজে নওয়াজউদ্দিন সিদ্দিকি যে ভাবে ‘কভি কভি লাগতা হ্যায় আপুন হি ভগবান হ্যায়’ বলতেন, ঠিক সে ভাবেই রোহিতকে উদ্দেশ করে বীরু বলেন, ‘‘অ্যায়সা লাগতা হ্যায় আপুন হি ভগবান হ্যায়! যে ভাবে অসম্ভবকে সম্ভব করল রোহিত শর্মা, তাতে এই কথাগুলো খেটে যায় ওর ক্ষেত্রে।’’ শামি সম্পর্কেও উচ্ছ্বসিত সহবাগ বলেন, ‘‘চার বলে ২ রান আটকে রাখা অবিশ্বাস্য প্রয়াস। এই জয় মনে থাকবে।’’

মনে রাখার মতোই খেলছে এখন বিরাট কোহালির ভারত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Virender Sehwag Mohammed Shami Rohit Sharma
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE