Advertisement
২৪ জুন ২০২৪
ICC Women's T20 World Cup

নিজেদের উপর বিশ্বাস হারিয়ো না, রিচার্ডসের টুইট ভারতীয় মহিলা ক্রিকেট দলকে

বিবার মহিলাদের টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে অস্ট্রেলিয়ার কাছে ৮৫ রানে হেরে গিয়েছে ভারত। হরমনপ্রীত কৌরের দল গ্রুপ পর্যায়ে অপরাজিত ছিল।

হরমনপ্রীতদের উদ্দীপ্ত করলেন ভিভ রিচার্ডস।

হরমনপ্রীতদের উদ্দীপ্ত করলেন ভিভ রিচার্ডস।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৯ মার্চ ২০২০ ১৩:১৭
Share: Save:

ভিভ রিচার্ডসের স্পেশ্যাল বার্তা। যা কিছুটা হলেও যন্ত্রণা ভোলাতে পারে ভারতের মহিলা ক্রিকেট দলের।

রবিবার মহিলাদের টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে অস্ট্রেলিয়ার কাছে ৮৫ রানে হেরে গিয়েছে ভারত। হরমনপ্রীত কৌরের দল গ্রুপ পর্যায়ে অপরাজিত ছিল। সেমিফাইনালে ইংল্যান্ডের বিরুদ্ধে খেলা বৃষ্টিতে ভেস্তে যায়। আর ফাইনালে ৮৬ হাজার ১৭৪ জন দর্শকের উপস্থিতিতে অস্ট্রেলিয়ার কাছে হরমনপ্রীত কৌরের দল রীতিমতো বিধ্বস্ত হয়।

আরও পড়ুন: বিশ্বকাপ হারের পর পাকিস্তানি ট্রোলকে উড়িয়ে দিলেন প্রাক্তন ভারতীয় ওপেনার​

আরও পড়ুন: রাজকোটে রঞ্জি ফাইনালে টস জিতে ব্যাটিং সৌরাষ্ট্রের, বাংলা দলে দুই পরিবর্তন

তবে হারলেও ভারতের মহিলা দলকে উৎসাহ দিয়ে রিচার্ডস টুইট করেছেন, “কখনই ভেঙে পড়ো না। প্রতিযোগিতা জুড়েই দুর্দান্ত খেলেছ। একদিন নিশ্চয়ই তোমাদের হাতে ট্রফি উঠবে। নিজেদের উপর বিশ্বাস হারিয়ো না কখনও।” রিচার্ডসের এই টুইট নিশ্চিত ভাবেই সান্ত্বনা হয়ে উঠছে শেফালি ভার্মা, পুনম যাদবদের কাছে। বিশ্বকাপের গ্রুপ পর্যায়ে মূলত এই দু’জনের ধারাবাহিকতাই টেনেছিল দলকে। কিন্তু বিশ্বকাপ ফাইনালের শুরুতেই ক্যাচ ফেলেছিলেন শেফালি। ব্যাট হাতেও রান পাননি। পুনমের লেগস্পিনও প্রভাব ফেলতে পারেনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE