Advertisement
০৭ মে ২০২৪
Wahab Riaz

Wahab Riaz: ভিসা সমস্যা, বিমানবন্দর থেকে ফেরত পাঠিয়ে দেওয়া হল পাক ক্রিকেটার ওয়াহাব রিয়াজকে

পাকিস্তানের আর এক তারকা ক্রিকেটার শাহিন শাহ আফ্রিদির বদলি হিসেবে বার্মিংহ্যাম ফিনিক্স দলের হয়ে খেলতে ইংল্যান্ড যাওয়ার কথা ছিল রিয়াজের।

ওয়াহাব রিয়াজ

ওয়াহাব রিয়াজ ফাইল চিত্র

সংবাদ সংস্থা
কলকাতা শেষ আপডেট: ১১ জুলাই ২০২১ ১৭:১৩
Share: Save:

ইংল্যান্ডে ঢুকতে পারলেন না ওয়াহাব রিয়াজ। ভিসা সমস্যার কারণে ইংল্যান্ডে ঢুকতে পারলেন না তিনি। ‘দ্য হান্ড্রেড’ প্রতিযোগিতায় খেলতে যাওয়ার কথা ছিল তাঁর। তবে বিমানবন্দর থেকেই তাঁকে ফেরত পাঠিয়ে দেওয়া হয়।

আন্তর্জাতিক ম্যাচ থাকার কারণে ইংল্যান্ডে হতে চলা ‘দ্য হান্ড্রেড’ থেকে আগেই নাম তুলে নিয়েছেন অনেক তারকা ক্রিকেটার। এবার শুরু হল ভিসা সমস্যা। তবে এই ঘটনাই প্রথম নয়। এর আগে নেপালের সন্দীপ লামিছানেও একই সমস্যায় পড়েছিলেন।

পাকিস্তানের আর এক তারকা ক্রিকেটার শাহিন শাহ আফ্রিদির বদলি হিসেবে বার্মিংহ্যাম ফিনিক্স দলের হয়ে খেলতে ইংল্যান্ড যাওয়ার কথা ছিল রিয়াজের। ভিসার সঠিক কাগজপত্র না থাকার কারণে বিমানবন্দর থেকে তাঁকে ফেরত পাঠিয়ে দেওয়া হয়।

পাকিস্তানের জোরে বোলার বলেন, ‘‘আমি আগামী সপ্তাহে গোটা ব্যাপারটা জানতে পারব। তখনই বুঝতে পারব কবে ফের ইংল্যান্ডে যেতে পারব।’’

পাকিস্তান এখন ইংল্যান্ডের বিরুদ্ধে একদিনের ম্যাচ খেললেও সেই দলে জায়গা পাননি রিয়াজ। সেই কারণেই ইংল্যান্ডে ১০০ বলের প্রতিযোগিতায় খেলতে চাইছেন তিনি।

ওয়াহাব রিয়াজ

ওয়াহাব রিয়াজ

এর আগে এই প্রতিযোগিতা থেকে নাম প্রত্যাহার করে নিয়েছিলেন কেন উইলিয়ামসন, ডেভিড উইলিয়ামসের মতো তারকা ক্রিকেটাররা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE