Advertisement
০৫ ডিসেম্বর ২০২২
Babar Azam

Pakistan Cricket: কোহলীদের দেখে বাবরদের ক্রিকেট শিখতে বললেন ওয়াসিম আক্রম

তার আগেই জিম্বাবোয়ের বিরুদ্ধে সিরিজ খেলেছিল তারা। সেই সিরিজে পাকিস্তান ক্রিকেটারদের দাপট দেখে অনেকেই আশায় বুক বেঁধেছিলেন। তবে বেজায় চটেছেন ওয়াসিম আক্রম।

পাকিস্তানের সূচি নিয়ে ক্ষিপ্ত আক্রম

পাকিস্তানের সূচি নিয়ে ক্ষিপ্ত আক্রম

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৮ জুলাই ২০২১ ১৯:৪৩
Share: Save:

সম্প্রতি ইংল্যান্ডের বিরুদ্ধে সীমিত ওভারের সিরিজ খেলতে গিয়ে বিধ্বস্ত হয়েছে পাকিস্তান। বুধবার থেকে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টি২০ সিরিজ খেলবে তারা।

Advertisement

তার আগেই জিম্বাবোয়ের বিরুদ্ধে সিরিজ খেলেছিল তারা। সেই সিরিজে পাকিস্তান ক্রিকেটারদের দাপট দেখে অনেকেই আশায় বুক বেঁধেছিলেন। তবে বেজায় চটেছেন ওয়াসিম আক্রম। নীচের দিকে থাকা দলগুলির বিরুদ্ধে এ রকম সূচি কোন আয়োজকের মাথা থেকে বেরোল, তা জানতে চাইছেন তিনি।

এক সাক্ষাৎকারে আক্রম বলেছেন, “আমি সেই প্রতিভাবান ব্যক্তির সঙ্গে দেখা করতে চাই, যিনি জিম্বাবোয়ের মতো দেশের সঙ্গে সিরিজের পরিকল্পনা করেছেন। আমি তাঁকে অতিরিক্ত কিছু পয়সা দিয়ে বলতে চাই, ‘আপনি দারুণ কাজ করেছেন’।”

সম্প্রতি জিম্বাবোয়ের বিরুদ্ধে সিরিজ খেলেছে পাকিস্তান।

সম্প্রতি জিম্বাবোয়ের বিরুদ্ধে সিরিজ খেলেছে পাকিস্তান।

আয়োজকদের কটাক্ষ করার ব্যাখ্যা দিয়ে আক্রম বলেছেন, “জিম্বাবোয়ের বিরুদ্ধে সিরিজ কোনও দিন আমাদের দেশের ক্রিকেটের উন্নতি করবে না। ওরাই বরং এতে বেশি উপকৃত হবে। চার বছরে এক বার ওদের বিরুদ্ধে খেললে তবু ঠিক আছে।”

Advertisement

এ ব্যাপারে ভারতের কাছ থেকে পাকিস্তানকে শিখতে বলেছেন আক্রম। বলেছেন, “ভারতকে দেখুন। ওদের একটা দল ইংল্যান্ডে, আর একটা দল শ্রীলঙ্কায়। এর পরে আরও একটা দল তৈরি করার মতো ক্ষমতা রয়েছে ওদের। ১০ বছর আগেই ওরা ওদের সিস্টেমকে তৈরি ফেলেছে। টাকা ঢেলেছে, পেশাদারদের নিয়ে এসেছে। আজ তার ফল পাচ্ছে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.