Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Sushil Kumar

Sushil Kumar Arrest: অলিম্পিক্স পদকজয়ী সুশীল কুমারের ফাঁসির দাবি করল নিহত কুস্তিগীরের পরিবার

সাগর রানা হত্যাকাণ্ডের তদন্তভার নিচ্ছে দিল্লি পুলিশের অপরাধদমন শাখা।

সুশীল কুমার।

সুশীল কুমার। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৪ মে ২০২১ ১৫:০৩
Share: Save:

সুশীল কুমারের সর্বোচ্চ শাস্তি দাবি করলেন নিহত কুস্তিগীর সাগর রানার পরিবারের লোকজন। তাঁরা চান, দ্রুত বিচার শেষ করে ফাঁসিতে তোলা হোক দু’বারের অলিম্পিক্স পদকজয়ীকে। তাঁদের এ-ও দাবি, রাজনৈতিক প্রভাব কাজে লাগিয়ে তদন্তে ব্যাঘাত ঘটাতে পারেন সুশীল।

সাগরের মা বলেছেন, “যে আমার ছেলেকে মেরেছে তাকে কোনওভাবেই শিক্ষক বলা চলে না। ও যা পদক জিতেছে সব কেড়ে নেওয়া উচিত। আশা করি পুলিশ নিরপেক্ষ তদন্ত করবে। কিন্তু সুশীল চেষ্টা করবে ওর রাজনৈতিক প্রভাব কাজে লাগানোর।”

সাগরের বাবা অশোকের কথায়, “আমরা বিচার চাই। পালিয়ে বেড়ানোর সময় ও কোথায় ছিল, কে আশ্রয় দিয়েছিল এবং কোন দুষ্কৃতিদের সঙ্গে ওর যোগাযোগ ছিল তা খুঁজে বের করা দরকার। ওকে ফাঁসি দেওয়া উচিত যাতে বাকি লোককে শিক্ষা দেওয়া যায়।” সাগরের কাকা আবার রাজনীতিবিদদের উপরে খাপ্পা। বলেছেন, “হরিয়ানা এবং বিজেপি সরকার একবারও সান্ত্বনাসূচক কোনও কথা বলেনি।”

এদিকে, সাগর রানা হত্যাকাণ্ডের তদন্তভার নিচ্ছে দিল্লি পুলিশের অপরাধদমন শাখা। সোমবারই তাদের হাতে দায়িত্ব তুলে দেওয়া হয়েছে। রবিবার সুশীলকে ৬ দিনের পুলিশি হেফাজতে পাঠানো হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Capital Punishment Sushil Kumar Sushil Kumar Arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE