Advertisement
০৩ ফেব্রুয়ারি ২০২৩

যুবরাজের জায়গায় কে, রাহানে না পাণ্ডে?

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে যুবরাজ সিংহর জায়গা কে নেবেন এখন সেই নিয়েই জল্পনা তুঙ্গে ভারতীয় শিবিরে। টিম ম্যানেজমেন্টও খুলে বসেছে হিসেবের খাতা। নক-আউটে একা ভুল নির্বাচনই বদলে দিতে পারে সব হিসেব নিকেশ। তাই সাবধানেই পা ফেলতে চাইছেন ধোনি অ্যান্ড ম্যানেজমেন্ট।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ২৮ মার্চ ২০১৬ ২২:৩৪
Share: Save:

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে যুবরাজ সিংহর জায়গা কে নেবেন এখন সেই নিয়েই জল্পনা তুঙ্গে ভারতীয় শিবিরে। টিম ম্যানেজমেন্টও খুলে বসেছে হিসেবের খাতা। নক-আউটে একা ভুল নির্বাচনই বদলে দিতে পারে সব হিসেব নিকেশ। তাই সাবধানেই পা ফেলতে চাইছেন ধোনি অ্যান্ড ম্যানেজমেন্ট। এটাও দেখে নেওয়া হচ্ছে যুবরাজ আদৌ খেলতে পারবেন কি না। সব মিলে দু’দিককেই ঠিক রাখতে চাইছে সেমিফাইনালের আগে। অজিঙ্ক রাহানে দলের সঙ্গে থাকলেও টি২০ বিশ্বকাপ দলে জায়গা হয়নি মণীশ পাণ্ডের। কিন্তু এবার তাঁকে ডেকে নেওয়া হয়েছে দলে।

Advertisement

রাহানে দলে থাকলেও সুযোগ পাননি। তবে যুবরাজ যদি ৩১ মার্চের মধ্যে ফিট হয়ে দলে না ফেরেন তাহলে ঘরের মাঠে মুম্বইতে সুযোগ আসতে পারে রাহানের। ম্যাচ শেষে ধোনি জানিয়েছিলেন, ‘‘আমি এখনও জানি না দলে পরিবর্তন আনতে হবে কী না। কিন্তু পরিবর্তন আনতেও হতে পারে। উইকেটের উপর নির্ভর করবে দলে পরিবর্তন। যুবরাজের চোট কী অবস্থায় রয়েছে সেটাও দেখতে হবে। তবে পরিবর্ত তৈরি রাখতে হবে যদি ফিজিও বলে যুবরাজের চোট গুরুতর।’’

মণীশ পাণ্ডেকে ডেকে নেওয়া হয়েছে পরিবর্ত হিসেবে। কর্ণাটকের এই ব্যাটসম্যান ভারতের হয়ে তাঁর শেষ ওয়ান ডে ম্যাচে সেঞ্চুরি করেছিলেন। সোমবার রাতেই মুম্বইতে দলের সঙ্গে যোগ দিয়েছেন মণীশ। বিসিসিআই সূত্রের খবর, অস্ট্রেলিয়ার বিরুদ্ধে রান নিতে গিয়ে তাঁর গোড়ালিতে চোট লাগে। সঙ্গে সঙ্গেই তাঁর চোটের জায়গায় এমআরআই করা হয়। তবে সেমিফাইনালে খেলার জন্য মুখিয়ে থাকা যুবরাজ সুস্থ হয়ে ওঠার জন্য যথাসাধ্য চেষ্টা করছেন।

আরও খবর

Advertisement

রেকর্ডের নাম যখন বিরাট কোহলি

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.