Advertisement
০৫ মার্চ ২০২৪
Sports News

কলকাতা ম্যাচেও বৃষ্টির ভ্রূকুটি

২১ সেপ্টেম্বর ইডেনে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দ্বিতীয় ওয়ান ডে খেলতে নামবে ভারত। আপাতত ঢেকেই রাখা হয়েছে ইডেনের পিচ। এখন কলকাতার যা আবহাওয়া তাতে সকালের আকাশে সূর্যের দেখা মিললেও দিন গড়াতেই তা বদলে যাচ্ছে। দক্ষিণ বঙ্গের আবহাওয়ার যা পূর্বাভাস তাতে ম্যাচের দিনও বৃষ্টির কতা উড়িয়ে দেওয়া যাচ্ছে না।

চিপকে যখন বৃষ্টি এল। ছবি: পিটিআই।

চিপকে যখন বৃষ্টি এল। ছবি: পিটিআই।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০১৭ ২২:০৪
Share: Save:

চেন্নাই ম্যাচ বৃষ্টি প্রায় ভেস্তেই দিয়েছিল। শেষ পর্যন্ত মুখরক্ষা করে ২১ ওভারে ম্যাচ নামিয়ে আনতে বাধ্য হয়। সেই ম্যাচ জিতে নিয়েছে ভারত। কিন্তু কলকাতার আকাশে এখন প্রতিদিনই কালো মেঘ জমতে দেখা যাচ্ছে। প্রায় রোজই বৃষ্টিতে ভাসছে শহর। সোমবার যখন ভারতীয় দল কলকাতায় এসে পৌঁছল তখনও বৃষ্টি সঙ্গী ছিল বিরাটদের। এ দিন শহরের বিভিন্ন জায়গায় ভালই বৃষ্টি হয়েছে। ইডেন চত্তরেও। যদিও সৌরভ গঙ্গোপাধ্যায় নিশ্চিত করে জানিয়ে দিয়েছেন যতই বৃষ্টি হোক ইডেন তৈরি সব রকম সমস্যার সঙ্গে লড়াই করার জন্য।

আরও পড়ুন

চেন্নাই এয়ারপোর্টে শুয়েই সময় কাটালেন ধোনি

২১ সেপ্টেম্বর ইডেনে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দ্বিতীয় ওয়ান ডে খেলতে নামবে ভারত। আপাতত ঢেকেই রাখা হয়েছে ইডেনের পিচ। এখন কলকাতার যা আবহাওয়া তাতে সকালের আকাশে সূর্যের দেখা মিললেও দিন গড়াতেই তা বদলে যাচ্ছে। দক্ষিণ বঙ্গের আবহাওয়ার যা পূর্বাভাস তাতে ম্যাচের দিনও বৃষ্টির কতা উড়িয়ে দেওয়া যাচ্ছে না। ২১ সেপ্টেম্বরের মধ্যে কলকাতা সাধারণত বৃষ্টি বন্ধ হয়ে যায়। কিন্তু এ বার তেমনটা হচ্ছে না। বরং প্রায় প্রতিদিনই সন্ধের দিকে বৃষ্টি হচ্ছে আর সম্ভাবনা রয়েছে। ২০০৩ এর পর আবার অস্ট্রেলিয়া খেলবে ইডেনে। সেই ম্যাচ প্রকৃতির কারণে ভেস্তে যাক তেমনটা মোটেও চাইছে না সিএবি।

সিএবির পিচ কিউরেটর সুজন মুখোপাধ্যায় বলেন, ‘‘পিচ ও মাঠের কন্ডিশন অবস্থা একদম ঠিক রয়েছে। ওডিআই ম্যাচের জন্য একদম সঠিক পরিস্থিতিই রয়েছে। কিন্তু প্রকৃতির কথা আমি বলতে পারব না।’’ তাঁর মতে, এই পিচে ব্যাটসম্যান ও বোলার দু’জনেই সুবিধে পাবে। কিন্তু বৃষ্টি হলে কতটা হবে তার উপর নির্ভর করবে কত দ্রুত মাঠ খেলার উপযুক্ত করে তোলা যাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE