Advertisement
২০ এপ্রিল ২০২৪
India

WT20: টি-টোয়েন্টি বিশ্বকাপে বল করবেন কিনা জানিয়ে দিলেন হার্দিক পাণ্ড্য

হার্দিক পাণ্ড্য কবে বোলিং করবেন? পিঠের চোট সারিয়ে মাঠে ফেরার পর থেকে এই প্রশ্নই ঘোরাফেরা করছে।

গত বিশ্বকাপেও হার্দিককে বল করতে দেখা গিয়েছিল।

গত বিশ্বকাপেও হার্দিককে বল করতে দেখা গিয়েছিল। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১২ জুন ২০২১ ১৬:০৭
Share: Save:

হার্দিক পাণ্ড্য কবে বোলিং করবেন? পিঠের চোট সারিয়ে মাঠে ফেরার পর থেকে এই প্রশ্নই ঘোরাফেরা করছে। অবশেষে গোপনীয়তা ভাঙলেন খোদ হার্দিক। আগামী টি-টোয়েন্টি বিশ্বকাপের সব ম্যাচে তিনি বোলিং করবেন। সেটা জানিয়ে দিলেন এই অলরাউন্ডার। তবে আসন্ন শ্রীলঙ্কা সফরে তিনি হাত ঘোরাবেন কিনা সেই ব্যাপারটা স্পষ্ট করেননি।

এক সর্বভারতীয় সংবাদ সংস্থাকে হার্দিক বলেছেন, “আগামী টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রতিটি ম্যাচে বোলিং করব। সবাইকে কথা দিলাম। সেই জন্য অনেক আগে থেকে শারীরিক ও মানসিক ভাবে প্রস্তুতি নিচ্ছি। কারণ আমার সব নজর এখন টি-টোয়েন্টি বিশ্বকাপের দিকে রয়েছে।”

চোট সারিয়ে ফেরার পর গত বছরের ডিসেম্বরে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি-টোয়েন্টি প্রতিযোগিতায় ‘সিরিজ সেরা’র পুরস্কার পেয়েছিলেন। এরপর ঘরের মাঠে ইংল্যান্ডের বিরুদ্ধে ব্যাট হাতে দারুণ ভাবে নিজেকে মেলে ধরেছিলেন হার্দিক। তবে আইপিএল-এর প্রথম পর্বে তাঁকে বোলিং করতে দেখা যায়নি। ফলে তাঁর ফিটনেস নিয়ে উঠেছিল একাধিক প্রশ্ন।

যদিও হার্দিক সেই সব নেতিবাচক ব্যাপার নিয়ে ভাবতে রাজি নন। তাই জানিয়ে দিলেন, “বোলিং করতে হলে শরীরকে পুরো সুস্থ হতে হবে। তবে অস্ত্রোপচারের পরেও কিন্তু আমি গতি কমাইনি। আর গতি না কমিয়ে ভবিষ্যতে বোলিং করার জন্যই কয়েক মাস বিশ্রাম নিয়েছিলাম। কারণ আমি মাঠে নামলেই ১০০ শতাংশ উজাড় করে দিতে চাই। আমার ক্রিকেটে ৫০ শতাংশের কোনও জায়গা নেই।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

India Indian Cricket team Hardik Pandya world t20
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE