Advertisement
০৫ ডিসেম্বর ২০২২
Sports News

কেকেআর-এই ফিরতে চান ইউসুফ

এ বার তাঁকে ধরে রাখেনি কলকাতা দল। কিন্তু তিনি খেলতে চান কলকাতার হয়েই। শনিবার নিলামে যদি তাঁকে কলকাতা আবারও তুলে নেয় তা হলে যে তিনি খুশি হবেন সেটাও জানাতে ভোলেননি।

ইউসুফ পঠান। —ফাইল চিত্র।

ইউসুফ পঠান। —ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
বেঙ্গালুরু শেষ আপডেট: ২৬ জানুয়ারি ২০১৮ ১৭:০৩
Share: Save:

প্রথম তিনটি মরসুমে খেলেছিলেন রাজস্থান রয়্যালসের হয়ে। সেটা ২০০৮, ২০০৮ ও ২০১০। ২০১১তে তাঁকে তুলে নেয় কলকাতা নাইট রাইডার্স। ২০১৭ পর্যন্ত কেকেআর-এর অন্যতম ভরসা ছিলেন ইউসুফ পঠান। এ বার তাঁকে ধরে রাখেনি কলকাতা দল। কিন্তু তিনি খেলতে চান কলকাতার হয়েই।

Advertisement

শনিবার নিলামে যদি তাঁকে কলকাতা আবারও তুলে নেয় তা হলে যে তিনি খুশি হবেন সেটাও জানাতে ভোলেননি। তিনি বলেন, ‘‘আমি জানি না কোন ফ্র্যাঞ্চাইজি আমাকে নেবে। আমি যে কোনও দলের হয়েই খেলতে পারি। একই মানসিকতা নিয়ে খেলব যে ভাবে এতদিন খেলেছি।’’

পঠান আরও বলেন, ‘‘দুই ফ্র্যাঞ্চাইজির হয়েই আমি অনেক ম্যাচ খেলেছি। কিন্তু বেশি ম্যাচ খেলেছিল কেকেআর-এর হয়ে। যখন একটা দলের সঙ্গে অনেক সময় কাটাতে হয় তখন একটা সম্পর্ক তৈরি হয়ে যায়। সেটাই হয়েছে আমার সঙ্গে। আমি দুই দলের সঙ্গেই মানসিকভাবে জড়িয়ে রয়েছি।’’

আরও পড়ুন
আইপিএল নিলামের আগে কোথায় কোন দল?

Advertisement

সুনীল নারিন আর আন্দ্রে রাসেলকে ধরে রাখার পর কলকাতার হাতে রয়েছে তিনটি আরটিএম। পঠান বলেন, ‘‘যদি আরটিএম-এ কেকেআর আমাকে নেয় তা হলে আমার ভাল লাগবে। সাতটা মরসুম আমি ওখানে কাটিয়েছি। ফিরে যেতে চাই। এই দলের থেকে আমি অনেক কিছু পেয়েছি।’’ ইউসুফ এও নিশ্চিত করেছে এ বারের আইপিএল অন্য পঠানকে দেখবে। পঠান ছাড়াও গৌতম গম্ভীর, কুলদীপ যাদব, মণিশ পাণ্ড্য, সূর্যকুমার যাদব, উমেশ যাদবরাও কেকেআর-এর নজরে রয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.