Advertisement
১৯ জুলাই ২০২৪
Yuvraj Singh

স্ত্রীর জন্মদিনের পার্টিতে চমক দিলেন যুবরাজ

র জন্মদিনের পার্টির সেই ছবি কয়েক ঘণ্টা আগে নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে পোস্ট করেছেন যুবরাজ। তারপর থেকেই প্রচুর মানুষ লাইক করেছেন ছবিগুলিকে।

যুবরাজের স্ত্রীর জন্মদিনের পার্টি। ছবি যুবরাজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে সংগৃহীত।

যুবরাজের স্ত্রীর জন্মদিনের পার্টি। ছবি যুবরাজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে সংগৃহীত।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০১ মার্চ ২০১৯ ১৩:১৬
Share: Save:

স্ত্রীর এ বছর জন্মদিনটা স্মরণীয় করে রাখলেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার যুবরাজ সিংহ। হ্যাজেল কিচ যুবরাজের স্ত্রী। গতকাল ২৮ ফেব্রুয়ারি তিনি ৩২ বছরে পা রেখেছেন। এই বিশেষদিন স্মরণীয় করে রাখতে কাছের বন্ধুবান্ধবদের নিয়ে পার্টির আয়োজন করে স্ত্রীকে চমকে দিলেন যুবরাজ।

স্ত্রীর জন্মদিনের পার্টির সেই ছবি কয়েক ঘণ্টা আগে নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে পোস্ট করেছেন যুবরাজ। তারপর থেকেই প্রচুর মানুষ লাইক করেছেন সেই ছবিতে।

সেই ছবিতে যুবরাজ ছাড়াও দেখা যাচ্ছে ভারতীয় দলের অন্য দুই প্রাক্ত ক্রিকেটারকে। স্ত্রী গীতা বাসরাকে নিয়ে এয়েছিলেন হরভজন সিংহ। বাঁ হাতি বোলার আশিস নেহরাকেও দেখা গেছে স্ত্রীর সঙ্গে। এ ছাড়াও অভিনেতা আশিস চৌধুরি ও টিভি উপস্থাপক গৌরব কপূরকেও দেখা গিয়েছে যুবরাজের আপলোড করা ছবিতে।

নিজের জন্মদিনে যুবরাজের স্ত্রী হ্যাজেলকে দেখা যাচ্ছে কালো পোশাকে। স্ত্রীর ছবি দিয়ে যুবরাজ লিখেছেন, ‘‘আমার বিশেষ বন্ধুরা হ্যাজেলের জন্মদিনকে আরও রঙিন করে তুলল। আমরা সবাই হ্যাজলকে খুব ভালবাসি।’’ হ্যাজেলও নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে ছবি পোস্ট করে তাঁর জন্মদিনকে স্মরণীয় করে রাখার জন্য ধন্যবাদ জানিয়েছেন সকলকে।

About last night who made @hazelkeechofficial bday special! friends 👫 who matter the most were there ! We all love you hazel 😘🥳🕺🏼🎂 🍷🍺 ❣ @ashishchowdhryofficial @zaheer_khan34 @sagarikaghatge absent 🤪 @harbhajan3 @geetabasra @gauravkaps @rd.nehra look what your husband did to my wife’s face 🤪

A post shared by Yuvraj Singh (@yuvisofficial) on

হ্যাজেলের জন্মদিন পালনের জন্য জন্মদিনের কিছুক্ষণ আগেই দেশে ফিরেছেন সস্ত্রীক যুবরাজ। আকাশ অম্বানী ও শ্লোকা মেহতার প্রাক-বিবাহ অনুষ্টানেও যোগ দিতে সপ্তাহের শুরুতে সুইৎজারল্যান্ডে উড়ে গিয়েছিলেন তাঁরা। সেখানে উপস্থিত ছিলেন হরভজন সিংহও।

I turned 32 yesterday and I’ve had the best birthday yet! I haven’t felt so loved and cherished as I did with all you beautiful people around. And its all down to my loving husband who sneakily made the plan messaged you all without my knowing!!! Thank you @yuvisofficial I’m grateful for the love and the friendship I’ve found #blessed #loved #truefriends ps legend ashish nehras finger print! 🤦🏼‍♀️ missing but still loved @sagarikaghatge @fatemaagarkar @samitabangargi @rd.nehra Mazar, Farzana

A post shared by Hazel Keech Singh (@hazelkeechofficial) on

আরও পড়ুন: ল্যাঙ্গারের মতে এই মুহূর্তে বিশ্বের সবচেয়ে ধ্বংসাত্মক ব্যাটসম্যান কে জানেন?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hazel Keech Yuvraj Singh Birthday Party
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE