Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৭ জানুয়ারি ২০২২ ই-পেপার

যুবরাজের ‘ভরতনাট্যম’ ভিডিয়ো দেখে হেসে খুন সমর্থকরা

বোলিং অ্যাকশনের জন্য অনেক বোলারই বিখ্যাত। বিভিন্ন অ্যাকশনে তাঁদের বৈচিত্রপূর্ণ বোলিং বরাবরই আলাদা সম্মান আদায় করেছে ক্রিকেট দুনিয়ায়।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ১৬ জানুয়ারি ২০২১ ১৮:০০
বোলিং অ্যাকশনের নাম ভরতনাট্যম দিলেন যুবরাজ। ফাইল ছবি

বোলিং অ্যাকশনের নাম ভরতনাট্যম দিলেন যুবরাজ। ফাইল ছবি

বোলিং অ্যাকশনের জন্য অনেক বোলারই বিখ্যাত। বিভিন্ন অ্যাকশনে তাঁদের বৈচিত্রপূর্ণ বোলিং বরাবরই আলাদা সম্মান আদায় করেছে ক্রিকেট দুনিয়ায়। সেই তালিকায় লাসিথ মালিঙ্গা, সোহেল তনবীর থেকে ভারতের যশপ্রীত বুমরাও রয়েছেন। তবে যুবরাজ সিংহ শনিবার যে বোলিং অ্যাকশনের ভিডিয়ো পোস্ট করলেন, তা ছাপিয়ে গেল সবকিছুই।

স্থানীয় কোনও খেলার একটি ভিডিয়ো এদিন ইনস্টাগ্রামে পোস্ট করেছেন যুবরাজ। সেখানে দেখা যাচ্ছে, এক স্পিনার বল করতে আসছেন। এরপরেই আসল নাটক। ডেলিভারি করার আগে তিনি নিজেই দু’বার চরকির মতো ঘুরে নিলেন। তারপরে বল ডেলিভারি করলেন।

Advertisement

A post shared by Yuvraj Singh (@yuvisofficial)

বলের মধ্যে বৈচিত্র না থাকলেও তাঁর অ্যাকশন ক্রিকেট প্রেমীদের মন জয় করে নিয়েছে। যুবরাজ ক্যাপশনে লিখেছেন, “ভরতনাট্যম বোলিং অ্যাকশন। কী বলো হরভজন?” ভরতনাট্যম দক্ষিণ ভারতের জনপ্রিয় নাচের ধরন। ওই বোলারের অ্যাকশন দেখে যুবরাজের সে কথাই মনে পড়ে গিয়েছে।

প্রাক্তন ক্রিকেটার এহেন পোস্ট দেখে হেসে খুন অনুরাগীরা। অনেকেই জানতে চেয়েছেন এই বোলারের নাম। কিন্তু তা এখনও পর্যন্ত জানা যায়নি।

আরও খবর: দলে প্লেয়ার ধরে রাখার শেষ তারিখ জানিয়ে দিল আইপিএল কমিটি

আরও খবর: ওয়ার্নারের অপছন্দের নটরাজন তাঁরই সুপারিশে এখন নায়ক, গল্প শোনালেন মুরলীধরন

আরও পড়ুন

Advertisement