Advertisement
২৪ এপ্রিল ২০২৪
IPL 2021

দলে প্লেয়ার ধরে রাখার শেষ তারিখ জানিয়ে দিল আইপিএল কমিটি

প্রতিটি রাজ্যের ক্রিকেট বোর্ডকে মেল করে সমস্ত তথ্য জানিয়ে দেওয়া হয়েছে। এই বছর বিসিসিআই নয়, রাজ্যের ক্রিকেট বোর্ডের মাধ্যমেই আবেদন করতে হবে ক্রিকেটারদের।

—ফাইল চিত্র।

—ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৬ জানুয়ারি ২০২১ ১৭:৩৫
Share: Save:

বাকি আর কয়েক মাস। আইপিএল ২০২১ ঢাকে কাঠি পড়ে যাবে তার আগেই মিনি নিলামের মাধ্যমে। কমিটির তরফে ফ্র্যাঞ্চাইজিগুলোকে জানিয়ে দেওয়া হয়েছে ২০ জানুয়ারির মধ্যে প্লেয়ার ধরে রাখার কাজ শেষ করতে হবে। ৪ ফেব্রুয়ারি অনলাইনে ভারতীয় ক্রিকেটাররা তাঁদের আবেদন জানাতে পারবেন নিলামে নাম তোলার জন্য।

প্রতিটি রাজ্যের ক্রিকেট বোর্ডকে মেল করে সমস্ত তথ্য জানিয়ে দেওয়া হয়েছে। এই বছর বিসিসিআই নয়, রাজ্যের ক্রিকেট বোর্ডের মাধ্যমেই আবেদন করতে হবে ক্রিকেটারদের। যে ক্রিকেটাররা ইতিমধ্যেই কোনও দলের সঙ্গে যুক্ত বা যাঁদের চুক্তির সময়সীমা বাড়াবে ফ্রাঞ্চাইজিগুলো, তাঁদের আবেদন করার প্রয়োজন নেই।

আইপিএলের সিওও এবং বিসিসিআইয়ের অন্তর্বর্তীকালীন সিইও হেমাঙ্গ আমিন বলেন, “৪ ফেব্রুয়ারি বিকেল ৫টা পর্যন্ত আবেদনপত্র জমা দেওয়া যাবে অনলাইনে। পোস্টের মাধ্যমে পাঠালে ১২ ফেব্রুয়ারি সময়সীমা।” তিনি আরও জানান যে অনূর্ধ্ব-১৯ ক্রিকেটাররা আবেদন করতে পারেন তাঁদের নাম নিলামে অন্তর্ভুক্ত করার জন্য। তবে তাঁদের রাজ্যের হয়ে ঘরোয়া ক্রিকেটে অন্তত একটি ম্যাচ খেলতে হবে। অবসর নিয়ে নেওয়া যে আনক্যাপড ভারতীয় ক্রিকেটাররা আবেদন করতে চান, তাঁদের বিসিসিআইয়ের অনুমতি লাগবে বলেও জানিয়েছেন আমিন।

আরও পড়ুন: রাহানেদের শিবিরে এখন ভিলেন ফিজিয়ো, পড়তে পারেন সৌরভের প্রশ্নের মুখে

আরও পড়ুন: রোহিত, শুভমনকে হারিয়ে ৩০৭ রানে পিছিয়ে ভারত, বৃষ্টিতে বিঘ্নিত দ্বিতীয় দিনের খেলা​

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2021 Auction Cricket BCCI
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE