• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

করোনায় রাজ্যে দ্বিতীয় মৃত্যু, এ বার কালিম্পঙে মৃত ৪৪ বছরের মহিলা

corona
আরও একজনের মৃত্যু হল করোনাভাইরাস সংক্রমণের জেরে। প্রতীকী ছবি।

রাজ্যে মৃত্যু হল দ্বিতীয় করোনা-আক্রান্তের। রবিবার গভীর রাতে কালিম্পঙের বাসিন্দা ৪৪ বছরের ওই মহিলার মৃত্যু হয়েছে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজে।

হাসপাতাল সূত্রে খবর, গত ১৬ মার্চ ওই মহিলা চেন্নাই থেকে ফিরেছিলেন। তিনি চেন্নাইয়ে গিয়েছিলেন মেয়ের চিকিৎসার জন্য। সেখান থেকে ফেরার পর থেকেই তিনি অসুস্থ হয়ে পড়েন। প্রথমে স্থানীয় ভাবেই তিনি চিকিৎসা করাচ্ছিলেন। কিন্তু অসুস্থতা দিন দিন বাড়তে শুরু করে।

জানা গিয়েছে, এর পর তাঁর প্রবল শ্বাসকষ্ট শুরু হলে গত ২৫ মার্চ তাঁকে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। করোনাভাইরাসের সব রকম লক্ষণই থাকায় তাঁর নমুনা নাইসেডে পাঠানো হয় সেখান থেকে। রিপোর্টও পজিটিভ আসে। কিন্তু কোনও চিকিৎসাতেই সাড়া দিচ্ছিলেন না তিনি। ক্রমে তাঁর শারীরিক অবস্থার আরও অবনতি হতে শুরু করে।

আরও পড়ুন: আরোগ্যের পথে তিন, তবু স্বস্তি কেড়ে রাজ্যে ফের করোনা আক্রান্ত ৪

প্রাথমিক ভাবে জানা গিয়েছে, রবিবার রাত ২টো নাগাদ তাঁর মৃত্যু হয়েছে। যদিও স্বাস্থ্য দফতর সরকারি ভাবে এখনও তাঁর মৃত্যু ঘোষণা করেনি।

আরও পড়ুন: করোনা সঙ্কটে অবসাদ! আত্মঘাতী জার্মান মন্ত্রী, রেললাইনে দেহ

এ দিকে নয়াবাদের প্রৌঢ়ের অবস্থাও সঙ্কটজনক। শ্বাসকষ্টের জন্য ভেন্টিলেশনে রয়েছেন তিনি। তাঁর চিকিৎসক অজয় সরকার বলেছেন, “আমরা সবরকম চেষ্টা চালিয়ে যাচ্ছি। পরিস্থিতি যে একেবারে আয়ত্তের বাইরে চলে গিয়েছে, এখনই তা বলা যাবে না।”

(অভূতপূর্ব পরিস্থিতি। স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিয়ো আমাদের ইমেলে পাঠিয়ে দিনfeedback@abpdigital.in ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন