Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Marriage

৮৭ বছরের স্ত্রীর সঙ্গে বার বার সঙ্গম ৮৯ বছরের বৃদ্ধের! যৌনতায় নাজেহাল বৃদ্ধা

স্বামীর যৌন চাহিদা মেটাতে গিয়ে হিমশিম খাচ্ছিলেন বৃদ্ধা। ওই বৃদ্ধা অসুস্থ। স্বামীর হাত থেকে বাঁচতে শেষে পদক্ষেপ করলেন তিনি।

representative photo of couple

বৃদ্ধ স্বামীর আচরণে ক্ষুব্ধ স্ত্রী। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
বরোদা শেষ আপডেট: ২০ এপ্রিল ২০২৩ ১৭:১৩
Share: Save:

দু’জনেরই বয়স ৮০ পার। স্ত্রীর বয়স ৮৭। আর স্বামী ৮৯। স্ত্রী অসুস্থ। বিছানা থেকে খুব একটা নড়াচড়া করেন না বললেই চলে। এই অবস্থাতেও স্ত্রীর সঙ্গে সঙ্গমে মুখিয়ে থাকেন ৯০ ছুঁইছুঁই বৃদ্ধ। স্বামীর এ হেন যৌন চাহিদা মেটাতে হিমশিম অবস্থা বৃদ্ধার। সঙ্গমে রাজি না হলেই চিৎকার জুড়ে দেন বৃদ্ধ। এমনকি, স্ত্রীর সঙ্গে খারাপ ব্যবহারও করেন যৌন উত্তেজনায় ভরপুর ওই বৃদ্ধ। দাম্পত্য জীবনে এমন পরিস্থিতি থেকে রেহাই পেতে শেষে পদক্ষেপ করলেন বৃদ্ধা।

স্বামীর সঙ্গে সঙ্গমে আর পেরে উঠছেন না তিনি। তাই মুক্তি পেতে নারী সুরক্ষা হেল্পলাইন নম্বরে ফোন করলেন ওই বৃদ্ধা। এমনই একটি ঘটনা প্রকাশ্যে এসেছিল গত বছর। ঘটনাটি গুজরাতের বরোদার। এই ঘটনার কথা প্রকাশ্যে আসতেই সমাজমাধ্যমে এই নিয়ে জোর আলোচনা শুরু হয়।

গুজরাতে মহিলাদের জন্য বিশেষ হেল্পলাইন নম্বর ১৮১। এই প্রকল্পের নাম ‘অভয়ম’। স্বামীর যৌন অত্যাচার থেকে রেহাই পেতে ওই হেল্পলাইন নম্বরে ফোন করেছিলেন বৃদ্ধা। ফোন পেয়ে ঘটনাস্থলে গিয়ে থ হয়ে যান ‘অভয়ম’ দলের সদস্যরা।

ওই দম্পতির এক পুত্র রয়েছে। তিনি বিবাহিত। পুত্র, পুত্রবধূকে নিয়ে একই বাড়িতে থাকেন তাঁরা। বৃদ্ধ অতীতে পেশায় ইঞ্জিনিয়র ছিলেন। স্ত্রীর শারীরিক অবস্থা সম্পর্কে তিনি অবগত। তা সত্ত্বেও নিজের যৌন চাহিদা মেটাতে অসুস্থ স্ত্রীর উপর রীতিমতো জোরজুলুম চালাতেন বলে অভিযোগ। ওই বৃদ্ধের কাউন্সেলিং করানো হয়। তাঁকে যোগাসন করারও পরামর্শ দেওয়া হয় বলে জানা গিয়েছিল। এই সমস্যা সমাধানের জন্য বৃদ্ধকে কোনও যৌন বিশেষজ্ঞের পরামর্শ নেওয়ার কথাও বলা হয়েছিল। সম্প্রতি এই ঘটনা আবার ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে। যা নিয়ে নতুন করে চর্চায় মেতেছেন অনেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Marriage Love Affair Couple
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE