Advertisement
০১ মে ২০২৪
Viral Video

রণক্ষেত্র বিয়েবাড়ি! পাত্রীকে চুলের মুঠি ধরে মার পাত্রের, পাল্টা জুতোর বাড়ি পাত্রীরও

টুইটারে ভাইরাল হওয়া ওই ভিডিয়োতে দেখা গিয়েছে, একটি মিষ্টি নিয়ে পাত্রীর মুখে প্রায় ঠুসে দিচ্ছেন পাত্র। কিন্তু মিষ্টি খাওয়া নিয়ে এমন জবরদস্তি পছন্দ হয়নি পাত্রীর।

Video of bride and groom fighting in wedding ceremony over sweet.

পাত্র এবং পাত্রীর এই মারামারির ভিডিয়ো ইতিমধ্যেই সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে। ছবি: টুইটার।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২০ এপ্রিল ২০২৩ ১৫:৪৫
Share: Save:

মিষ্টি খাওয়ানো নিয়ে রণক্ষেত্রে পরিণত হল বিয়েবাড়ির অনুষ্ঠান। আর সেই রণক্ষেত্রের প্রধান ‘যোদ্ধা’ খোদ পাত্র এবং পাত্রী। পাত্রের মিষ্টি খাওয়ানোর ধরন পছন্দ হয়নি পাত্রীর। আর তাই রেগে পাত্রকে কষিয়ে এক চড় মারেন পাত্রী। তার থেকেই সূত্রপাত। পাত্র এবং পাত্রীর এই মারামারির ভিডিয়ো ইতিমধ্যেই সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে। যদিও সেই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

টুইটারে ভাইরাল হওয়া ওই ভিডিয়োতে দেখা গিয়েছে, একটি মিষ্টি নিয়ে পাত্রীর মুখে প্রায় ঠুসে দিচ্ছেন পাত্র। কিন্তু মিষ্টি খাওয়ানো নিয়ে এমন জবরদস্তি পছন্দ হয়নি পাত্রীর। তাই পাত্রকে এক চড় মেরে দেন তিনি। পাত্রীর এই কাণ্ডে প্রথমে হকচকিয়ে যান পাত্র। একটু সামলে নিয়ে হাত চালাতে শুরু করেন পাত্রও। চুলের মুঠি ধরে মারতে থাকেন পাত্রীকে। জুতো তুলে নিয়ে পাত্রকে পাল্টা আক্রমণ করেন পাত্রী। একে অপরের গলা ধরে শুয়েও মারামারি করতে দেখা যায় দু’জনকে। আত্মীয়-পরিজনেরা মঞ্চে উঠে থামানোর চেষ্টা করলেও লাভ হয়নি।

টুইটারে ‘ঘর কে কলেশ’ নামে এক টুইটার হ্যান্ডল থেকে এই ভিডিয়োটি শেয়ার করা হয়েছে। প্রায় ২ লক্ষ মানুষ এখনও পর্যন্ত এই ভিডিয়োটি দেখেছেন। অনেক ব্যবহারকারী এই ভিডিয়োতে বিভিন্ন মজার মন্তব্যও করেছেন। যদিও এই ভিডিয়োটি কোথাকার, তা উল্লেখ করা হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Video Bridegroom Family Fighting
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE