Advertisement
০৫ মে ২০২৪
SSC-TET Recruitment Scam

‘১০০ না, কুন্তলের টাকার খেলা ৫০০ কোটির’, মন্তব্য তাপসের, অভিযোগ শুনে কী বললেন কুন্তল?

প্রেসিডেন্সি সংশোধনাগারে বসে ইডি এবং সিবিআইয়ের বিরুদ্ধে তাঁকে চাপ দেওয়ার অভিযোগ করেছিলেন কুন্তল। কুন্তলের করা সেই অভিযোগকেও ‘নাটক’ বলে মন্তব্য করেন তাপস।

Kuntal Ghosh has collected 500 crore by doing scam and invested that in  hawala, claimed Tapas Mandal.

কুন্তল ঘোষ এবং তাপস মণ্ডল, দু’জনেই নিয়োগ দুর্নীতিকাণ্ডে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা ইডির হাতে ধৃত। ফাইল চিত্র ।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ এপ্রিল ২০২৩ ১৪:৫০
Share: Save:

একশো কোটি না, পাঁচশো কোটি টাকার খেলা খেলেছেন তৃণমূলের বহিষ্কৃত যুব নেতা কুন্তল ঘোষ! সেই টাকা হাওয়ালাতে খাটাচ্ছেন তিনি। আদালত চত্বরে এমনটাই মন্তব্য করলেন নিয়োগ দুর্নীতি মামলায় ধৃত তাপস মণ্ডল। তাঁর দাবি, তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নামের অপব্যবহার করে কোটি কোটি টাকা তুলেছেন কুন্তল। আর সেই সব টাকাই তিনি হাওয়ালাতে খাটাচ্ছেন।

তাপস বলেন, ‘‘প্রথম দিনে বলেছি ১০০ কোটির খেলা। এখন যেটা শুনছি ৫০০ কোটির খেলা। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নাম ভাঙিয়ে ও যত টাকা তুলেছে, তা হাওয়ালাতে খাটাচ্ছে। ও তো বলছে ইডি-সিবিআই টিকিও পাবে না।’’

তবে তাপসের অভিযোগ শুনে কুন্তল বললেন, ‘‘ওর (তাপস) মাথা খারাপ হয়ে গিয়েছে। ভুলভাল বকছে।’’

প্রেসিডেন্সি সংশোধনাগারে বসে ইডি এবং সিবিআইয়ের বিরুদ্ধে অভিযোগ করে চিঠি লিখেছিলেন কুন্তল। তাঁর অভিযোগ ছিল, অভিষেকের নাম বলার জন্য তাঁকে চাপ দিচ্ছেন ইডি এবং সিবিআইয়ের তদন্তকারী আধিকারিকেরা। কুন্তলের করা সেই অভিযোগকেও ‘নাটক’ বলে মন্তব্য করেন তাপস।

কুন্তল এবং তাপস, দু’জনেই নিয়োগ দুর্নীতিকাণ্ডে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা ইডির হাতে ধৃত। দু’জনের বিরুদ্ধেই প্রত্যক্ষ ভাবে নিয়োগকাণ্ডে জড়িত থাকার অভিযোগ এনেছেন তদন্তকারী আধিকারিকেরা। তবে গ্রেফতারির পর থেকেই একে অপরের নামে একাধিক অভিযোগ এনেছেন কুন্তল এবং তাপস। তাপসের অভিযোগ ছিল, কমপক্ষে ১০০ কোটির দুর্নীতি করেছেন কুন্তল। অন্য দিকে কুন্তল অভিযোগ করেছিলেন, হুমকি দিয়ে তাঁর কাছে টাকা চেয়েছিলেন তাপস। সেই টাকা না দেওয়ার কারণেই নাকি তাপস তাঁকে ফাঁসাচ্ছেন।

নিয়োগ দুর্নীতি মামলার জন্য বৃহস্পতিবার আলিপুরের আদালতে কুন্তল এবং তাপস, দু’জনকেই হাজির করা হয়েছিল। সেই আদালত চত্বর থেকেই কুন্তলের দিকে নতুন করে অভিযোগের আঙুল তুললেন তাপস।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kuntal Ghosh Tapas Mandal Recruitment Scam
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE