Advertisement
০৮ মে ২০২৪
Viral

বসার জায়গা নিয়ে ধুন্ধুমার ! বাসের দুই মহিলা যাত্রীর চুলোচুলি, নীরব দর্শক পুরুষেরা

ঘটনাটির একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। তাতে দেখা যাচ্ছে, বাস থেকে নামার পরও দুই যাত্রী একজন আরেকজনের চুল ধরে টানছেন।

চলছে বেদম মারধর।

চলছে বেদম মারধর। ছবি : টুইটার থেকে।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৯ মার্চ ২০২৩ ১৭:০৬
Share: Save:

সরকারি বাসের একটি বসার আসন। অথচ তার দাবিদার দু’জন। কে বসবেন— তাই নিয়ে দুই মহিলা যাত্রীর মধ্যে শুরু হয় ঝগড়া। যা বাড়তে বাড়তে প্রথমে হাতাহাতি তারপর পৌঁছলো চুলোচুলিতে। শেষে তাঁদের থামাতে পুলিশ ডাকতে হয়। কিন্তু পুলিশ এসে দু’জনকে বাস থেকে টেনে নামানোর পরও ‘যুদ্ধ’ থামেনি।

ঘটনাটি বাংলার পড়শি রাজ্য ওড়িশার। ওই ঘটনার একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। তাতে দেখা যাচ্ছে, বাস থেকে নামার পরও দুই যাত্রী একজন আরেকজনের চুল ধরে টানছেন। অন্যজন টান মারছেন পোশাকে। বাস তত ক্ষণে এগিয়ে যেতে শুরু করেছে। কিন্তু ভিডিয়ো ক্যামেরা বাসের পিছনের লম্বা কাচের জানলা থেকে তখনও জুম করে কাছে এনে রেকর্ড করে চলেছে দৃশ্যটি। ক্যামেরায় দেখা যাচ্ছে, পুলিশ ওই দুই মহিলাকে আলাদা করার চেষ্টা করছে। এমনকি আক্রমণোদ্যত মহিলাকে মারধরও করছেন। তবে তারপরও থামানো যাচ্ছে না দু’জনকে।

ঝগড়ার দুই পক্ষের একজন এক কমবয়সি যুবতী। অন্যজন মধ্যবয়সি মহিলা। ভিডিয়োয় যেটা লক্ষ্যণীয়, তা হল— বাসের মধ্যে যখন দু’জনের ঝগড়া এবং হাতাহাতি চলছে, তখন বাসের পুরুষ যাত্রীরা নির্বিকার হয়ে বসে রয়েছেন নিজেদের আসনে।কেউ ওই ঝগড়া থামানোর চেষ্টাই করছেন না। শেষে বাসের কয়েকজন মহিলা যাত্রীই তাঁদের থামাতে আসেন। তবে তাঁরাও শেষমেশ সফল না হওয়ায় পুলিশ ডাকতে বাধ্য হন বাসের চালক এবং কনডাক্টর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Fight Bus
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE