Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Just looking like a Wow Trend

‘কাঁচা বাদাম’-এর পর ইন্টারনেটে নতুন ‘জ্বর’! আক্রান্ত বলিউডের দীপিকা থেকে টলিউডের নুসরতও

বছর দু’য়েক আগে ইন্টারনেটে ঝড় তুলেছিল কাঁচাবাদাম। সেই ঝড়ের ভাইরাল জ্বরে আক্রান্ত হয়েছিলেন গোটা পৃথিবীর তারকা থেকে শুরু করে সাধারণ মানুষ। এ বারও একই রকম ইন্টারনেটের জ্বরের প্রকোপ দেখা যাচ্ছে।

—ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ০১ নভেম্বর ২০২৩ ১৬:২৮
Share: Save:

নতুন এক ভাইরাল ‘জ্বর’-এর প্রকোপ শুরু হয়েছে ইন্টারনেটে! নাম— ‘‘জাস্ট লুকিং লাইক এ ওয়াও’’। বছর দু’য়েক আগে বীরভূমের বাদাম বিক্রেতা ভুবনবাদ্যকারের ‘কাঁচা বাদাম’ যে ঝড় তুলেছিল ইন্টারনেটে, এই জ্বর শুরুতেই তাকে টক্কর দিতে শুরু করেছে। কারণ এই জ্বরে আক্রান্ত হচ্ছেন দেশের সাংসদ থেকে শুরু করে অভিনেত্রী সক্কলে।

বলিউড থেকে টলিউড বাদ যাচ্ছেন না কেউ। ইনস্টাগ্রামে পোস্ট হচ্ছে একের পর এক রিল। তার কোনওটি বানিয়েছেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোনে তো কোনওটি টলিউডের অভিনেত্রী তথা সাংসদ নুসরত জাহান।

সেখানেই অবশ্য থেমে থাকেনি ব্যাপারটা। এই নিয়ে গানও বাঁধা হয়ে গিয়েছে। আর সেই গানও ভাইরাল হয়ে ছড়িয়ে পড়েছে ইন্টারনেটে। বলিউড অভিনেত্রী সানিয়া মালহোত্র আবার নিজের রিল পোস্ট করেছেন ওই গানের সঙ্গেই।

কিন্তু কী নিয়ে গান? কেনই বা ভাইরাল? কোন বক্তব্যের সঙ্গে ঠোঁট মেলাতে মজা পাচ্ছেন তারকারা? চারটি ছত্র। সাকুল্যে ১৪টি শব্দ। তার মধ্যে শেষ লাইনটি দু’বার বলা আলাদা আলাদা সুরে— ‘‘সো বিউটিফুল। সো এলিগ্যান্ট। জাস্ট লুকিং লাইক আ ওয়াও, জাস্ট লুকিং লাইক আ ওয়াও... !’’ আর এই চারটি ছত্র নিয়েই এত মাতামাতি।

অনলাইনে পোশাক বিক্রেতা এক মহিলা জসমিত কউর তাঁর পোশাকের বিজ্ঞাপন করেছিলেন একটি লাইভ ভিডিয়োয়। বলছিলেন, একটি শালোয়ারের উপর ওড়নাটি ফেলে তাঁকে বলতে শোনা যায় ওই তিনটি লাইন। সেই তিনটি লাইনই ছড়িয়ে পড়েছে ইন্টারনেটে। তা নিয়ে গান বেঁধেছেন জনপ্রিয় ইউটিউবার জশরাজ মুখাটে।

তবে এখানেই থেমে থাকেনি ‘ওয়াও’ ভাইরাল জ্বর। সম্প্রতি রিল্যায়েন্স প্রধান মুকেশ অম্বানি জিও ওয়ার্ল্ড প্লাজার উদ্বোধনে উপস্থিত হয়েছিলেন বলিউডের তারকারা সেখানেও অনুষ্ঠানের সঞ্চালক রণবীর সিংহকে বলতে শোনা যায় সেই একই সংলাপ। হুবহু ওই পোশাক বিক্রেতার নকল করে। শুনে হেসে গড়িয়ে পড়েন মুকেশ জায়া নীতা অম্বানি। হাসির রোল ওঠে তারকাখচিত দর্শকাসন থেকেও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

viral trend Deepika Padukone Nusrat Jahan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE