Advertisement
১৮ জুলাই ২০২৪
Pakistani Girl

প্রয়াত বাবার ছবি হাতে ‘রাজি’র গানে নাচ পাকিস্তানি কনের, আবেগে ভাসলেন সকলে

পাকিস্তানি সেনা অফিসারের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন সেহমত (আলিয়া ভট্ট)। ওই ছবির একটি গান ছিল ‘দিলবারো’। ওই গানটিতে পাক কন্যার নাচের ভিডিয়োয় মুগ্ধ নেটাগরিকরা।

ছবি- সংগৃহীত

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ৩০ নভেম্বর ২০২২ ২২:৩৭
Share: Save:

পরনে হলুদ লেহেঙ্গা। মাথায় রামধনু রঙের ওড়না। হাতে প্রয়াত বাবার ছবি। এ ভাবে বলিউডি সিনেমা ‘রাজি’র গানে নাচলেন পাকিস্তানি তরুণী। সমাজমাধ্যমে ভাইরাল হওয়া এই ভিডিয়োয় আবেগবিহ্বল তামাম নেটাগরিক। নাচের ভূয়সী প্রশংসা করলেন অনেকেই। কেউ কেউ বিয়ের আগাম শুভেচ্ছাবার্তা জানালেন কনেকে।

’৭১-এর ভারত-পাক যুদ্ধের প্রেক্ষাপটে মেঘনা গুলজারের হিট সিনেমা ছিল ‘রাজি’। পাকিস্তানি সেনা অফিসারের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন সেহমত (আলিয়া ভট্ট)। ওই ছবির একটি গান ছিল ‘দিলবারো’। ওই গানটিতে পাক কন্যার নাচের ভিডিয়োয় মুগ্ধ নেটাগরিকরা। ৯ নভেম্বর ইনস্টাগ্রামে এই ভিডিয়োটি পোস্ট করেছেন ‘হয়া সেজ’ নামে এক ইউজার। ইতিমধ্যে ৫০ হাজার বার ভিডিয়োটি দেখা হয়েছে। নাচের ক্লিপটি পছন্দ করেছেন ৯০ হাজারের বেশি মানুষ। কমেন্টে কেউ লিখেছেন, “চোখ ভিজে গেল।”কেউ কনেকে আশীর্বাদ করেছেন।

কিছু দিন আগে লতা মঙ্গেশকরের গাওয়া ‘মেরা দিল ইয়ে পুকারে’ গানে নেচে ভাইরাল হয়েছিলেন পাকিস্তানি-কন্যা আয়েষা। এ বার ভাইরাল হল এই ভিডিয়োটি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pakistani Girl Raazi Viral Dance Video
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE