Advertisement
০৩ মে ২০২৪
Marriage Couple

সিঁদুর দানের মুহূর্তে হঠাৎ রিল বানাতে শুরু করলেন বর! ইউটিউবার নিজেই ভাইরাল

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
শেষ আপডেট: ১৫ ফেব্রুয়ারি ২০২৪ ২৩:৫৫
Share: Save:

মানুষের মনরঞ্জন করা তাঁর পেশা। আর সেই পেশার নেশায় জীবনের গুরুত্বপূর্ণ মুহূর্ত উপভোগই করতে পারলেন না এক ইউটিউবার। সমাজ মাধ্যমে নজর কাড়তে চেয়ে নিজের বিয়ের প্রতিটি মুহূর্তের রিল বানিয়েছিলেন তিনি। কিন্তু সেই মরিয়া চেষ্টা তাঁকে উল্টে হস্যস্পদই করে তুলেছে বলে মত নেটাগরিকদের একাংশের।

বিহারের ওই ইউটিউবারের নাম রাজা বাবু। রাজা ব্লগ নামে একটি ইউটিউব চ্যানেল আছে তাঁর। সেই চ্যানেলের মোট ১৩ লক্ষ অনুগামী। রাজা তাঁদের জন্যই ওই সমস্ত ভিডিয়ো রেকর্ড করেছেন। এমনকি, নব বধূর কপালে সিঁদুর পরাতে পরাতেও আচমকা ক্যামেরার দিকে মুখ করে গাইতে শুরু করেছেন গান। সেই গানের প্রতিটা শব্দে অভিনয়ের আবেগ উপুড় করে দিয়েছেন রাজা। অথচ বিয়ের মণ্ডপে বসে থাকা নববধূর আবেগের পরোয়া নেই তাঁর।

নববধু তাঁর ইউটিউবার স্বামীর রিল নেশার সঙ্গে যে ততটা পরিচিত নন, তা তাঁর হাবে ভাবে স্পষ্ট। তাঁকে এবং তাঁর বাড়ির আত্মীয় স্বজনদের কিছুটা হতভম্ব এই দেখায়। যদিও ইউটিউবার সেদিকে ফিরে তাকানোর প্রয়োজনই মনে করেননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bihar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE