Advertisement
২৩ এপ্রিল ২০২৪
night club

নাইট ক্লাবে আসা মহিলার পোশাক ছিড়ে দিল বাউন্সাররা, শ্লীলতাহানিরও অভিযোগ!

নাইট ক্লাবে প্রবেশানুমতি নিয়ে এক যুগল এবং তাদের বন্ধুদের সঙ্গে অশান্তি বাধে ক্লাবের বাউন্সারদের। সিসিটিভি ফুটেজে ওই মহিলার পোশাকও ছিড়ে দিতে দেখা যায় রক্ষীদের।

তখন অশান্তি চলছে।

তখন অশান্তি চলছে। ছবি: টুইটার থেকে।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৫ সেপ্টেম্বর ২০২২ ১৯:৪২
Share: Save:

নাইট ক্লাবে ঢুকতে চাওয়া এক মহিলার পোশাক ছিড়ে দিল ক্লাবের নিরাপত্তার দায়িত্বে থাকা বাউন্সাররা। সিসিটিভি ফুটেজে ধরা পড়েছে ঘটনাটি। তাতে দেখা গিয়েছে, ক্লাবে ঢুকতে চাওয়া ওই মহিলা এবং তাঁর সঙ্গীদের সঙ্গে রক্ষীদের কথা কাটাকাটি আচমকাই হাতাহাতিতে গড়াচ্ছে। তার পর সবার সামনেই ওই মহিলার পোশাক ছিড়ে দিচ্ছেন তাঁরা।

এই ঘটনায় ওই মহিলা পুলিশে অভিযোগ দায়ের করেছেন। বাউন্সাররা এই ঘটনার সময় তাঁর শরীর ইচ্ছাকৃত ভাবে স্পর্শ করেছে বলেও জানিয়েছে তিনি। এমনকি নাইট ক্লাবের ম্যানেজারের বিরুদ্ধেও শ্লীলতাহানির অভিযোগ এনেছেন ওই মহিলা।

গত ১৮ সেপ্টেম্বর রাত আড়াইটে নাগাদ দক্ষিণ দিল্লির একটি নাইট ক্লাবে এই ঘটনা ঘটে। পুলিশ জানিয়েছে, অভিযোগ পেয়ে ঘটনাস্থলে পৌঁছে তাঁরা দেখেন ওই মহিলার পোশাক ছেড়া। তিনি মানসিক ভাবেও বিপর্যস্ত। পুলিশ ওই মহিলাকে এইমসের ট্রমা সেন্টারে চিকিৎসার জন্য ভর্তি করে। পরে ওই নাইট ক্লাবের বাউন্সার এবং ম্যানেজারের বিরুদ্ধে যৌন হেনস্তার মামলাও দায়ের করে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

night club Woman Abuse South Delhi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE