Advertisement
২৯ নভেম্বর ২০২৩
wedding stunt

সারাজীবনের শপথ নিয়েই পাহাড় থেকে ঝাঁপ! নবদম্পতিকে অনুকরণ করলেন অতিথিরাও

ভিডিয়োয় দেখা যাচ্ছে, খাদের প্রান্তে দাঁড়িয়ে শপথ পাঠ করছেন বর এবং কনে। সে কাজ সম্পন্ন হতেই হাতে থাকা ফুলের তোড়াটি পিছনে ছুঁড়ে দিয়ে তাঁরা হাতে হাত ধরে ঝাঁপ দিচ্ছেন পাহাড় থেকে।

ঝাঁপ দেওয়ার  আগে ও পরে।

ঝাঁপ দেওয়ার আগে ও পরে। ছবি : ইনস্টাগ্রাম।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ৩১ জুলাই ২০২৩ ১৯:২২
Share: Save:

আমরণ সঙ্গে চলার প্রতিশ্রুতি দিয়ে বিয়ে করেছেন কয়েক সেকেন্ড আগেই। ঠিক তার পর মুহূর্তেই পাহাড় থেকে খাদে লাফিয়ে পড়লেন নবদম্পতি! পাহাড়ের প্রান্তেই বসেছিল বিয়ের আসর। উপস্থিত ছিলেন যাজক এবং অতিথি অভ্যাগতরাও। সদ্য বিবাহিত জুটির কাণ্ড দেখার পর একই কাজ করলেন যাজক এবং অতিথিরাও। তাঁরাও একই সঙ্গে ঝাঁপ দিলেন পাহাড় থেকে খাদে। এই গোটা ঘটনাটিরই একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে সমাজ মাধ্যমে।

ওই দম্পতির নাম প্রিসিলা অ্যান্ট এবং ফিলিপো লেকোয়ার্স। তাঁদের কথা ইনস্টাগ্রামে জানানো হয়েছে মানসিনেরোবের্তা নামে একটি অ্যাকাউন্ট থেকে। তারা লিখেছে বিয়ে মানেই তো একটা অ্যাডভেঞ্চার। এই দম্পতি তাই অ্যাডভেঞ্চারের মাধ্যমেই নতুন জীবনকে স্বাগত জানিয়েছে।

ভিডিয়োয় দেখা যাচ্ছে, খাদের প্রান্তে দাঁড়িয়ে শপথ পাঠ করছেন বর এবং কনে। সে কাজ সম্পন্ন হতেই হাতে থাকা ফুলের তোড়াটি পিছনে ছুঁড়ে দিয়ে তাঁরা হাতে হাত ধরে ঝাঁপ দিচ্ছেন পাহাড় থেকে। অনেকটা নীচে নেমে আসার পর খুলছে তাঁদের প্যারাশ্যুট। ততক্ষণে তাঁদের সঙ্গে থাকে আরও কয়েকজন অতিথিও ঝাঁপ দিয়েছেন পাহাড় থেকে। ভিডিয়োর বিবরণে লেখা হয়েছে আসলে বিয়ের শপথ পাঠের পর স্কাই ডাইভিং করার সিদ্ধান্ত নিয়েছিলেন এই দম্পতি।

ভিডিয়ো দেখে অনেকেই শুভেচ্ছে জানিয়ে লিখেছেন, যে কোনও বিয়েকে টিকিয়ে রাখতে অনেক সময় সাহসী সিদ্ধান্তের প্রয়োজন হয়। এই দম্পতি সেই সাহস দেখিয়েই বিয়ের সূচনা করেছে। যা প্রশংসনীয়। তবে অনেকে প্রিসিলা এবং ফিলিপোর এই ঝুঁকি নেওয়াকে অনর্থক বলেও মন্তব্য করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE