Advertisement
১৩ এপ্রিল ২০২৪
marriage

Viral: ট্র্যাক্টর চালিয়ে বিয়ের মণ্ডপে এলেন কনে! ভিডিয়ো ভাইরাল

একেবারে ফিল্মি কায়দায় মণ্ডপে হাজির হয়ে অতিথি-অভ্যাগতদের তাক লাগিয়ে দিয়েছিলেন ভারতী। শুক্রবার মধ্যপ্রদেশের জাবরা গ্রামে বিয়ে হয় ভারতীর।

কনে ভারতী তাগড়ে। ছবি সৌজন্য টুইটার।

কনে ভারতী তাগড়ে। ছবি সৌজন্য টুইটার।

সংবাদ সংস্থা
ভোপাল শেষ আপডেট: ২৮ মে ২০২২ ১১:৩৭
Share: Save:

সময়ের সঙ্গে সঙ্গে বিয়ের রীতিনীতিও বদলে যাচ্ছে। কখনও দেখা যাচ্ছে কনে যাচ্ছেন পাত্রকে বিয়ে করতে, কখনও আবার বুলেট চালিয়ে বিয়ের মণ্ডপে হাজির হচ্ছেন কনে। আবার ঘোড়ায় চড়ে কনের বিয়ে করতে যাওয়ার ঘটনাও সাম্প্রতিক অতীতে নজর কেড়েছে।

এ বার সেই একই কায়দায় মধ্যপ্রদেশের বেতুলে এক কনেকে তাঁর বিয়ের মণ্ডপে হাজির হতে দেখা গেল। না, তিনি বুলেট চালিয়ে বা ঘোড়ায় চড়ে মণ্ডপে হাজির হননি। ট্র্যাক্টর চালিয়ে সটান বিয়ের মণ্ডপে হাজির হয়েছিলেন তিনি। সেই ভিডিয়োই এখন ভাইরাল।

কনের নাম ভারতী তাগড়ে। চোখে রোদচশমা, হাতে ট্র্যাক্টরের স্টিয়ারিং, কনের সাজে চালকের আসনে বসে। দু’পাশে তাঁর ভাইয়েরা। একেবারে ফিল্মি কায়দায় মণ্ডপে হাজির হয়ে অতিথি-অভ্যাগতদের তাক লাগিয়ে দিয়েছিলেন ভারতী। শুক্রবার মধ্যপ্রদেশের বেতুলের জাবরা গ্রামে বিয়ে হয় ভারতীর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

marriage Madhya Pradesh Tractor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE