Advertisement
০৫ মে ২০২৪
Viral News

‘ইচ্ছা নেই’, বরযাত্রী ঢুকতেই আচমকা বিয়ে ভেঙে দিলেন তরুণী! হতভম্ব বর

ধুমধাম করে বিয়ের আয়োজন করা হয়েছিল। কিন্তু বিয়ের দিন কনের মন ভাল ছিল না একেবারেই। তাই বরযাত্রী আসার পরেই তিনি জানিয়ে দেন, বিয়ে করবেন না।

Bride cancels wedding because she had no mood in Madhya Pradesh.

বিয়ের আসরে আচমকা বিয়ে বাতিল করে দিলেন কনে। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
ভোপাল শেষ আপডেট: ০৪ মে ২০২৩ ১৯:৩৭
Share: Save:

মহা ধুমধাম করে বিয়ের আয়োজন হয়েছিল। আলো, মালা, ফুল আর গানবাজনায় সেজে উঠেছিল বিয়েবাড়ি। কনেও সেজেগুজে প্রস্তুত ছিলেন। কিন্তু বরযাত্রী ঢুকতেই বিপত্তি। বিয়ের পিঁড়িতেই আর উঠলেন না কনে।

সারা দেশে প্রতি দিন কতই না বিয়ে হয়, কত বিয়ে আবার ভেঙেও যায়। কিন্তু এ ক্ষেত্রে, বিয়ে ভাঙার কারণ যথেষ্ট বিস্ময়কর। কারণ কনে বিয়ে বাতিল করার জন্য তেমন কোনও কারণই দেখাতে পারেননি। তিনি কেবল জানিয়েছেন, বিয়ে করতে তাঁর ইচ্ছা করছে না।

ঘটনাটি মধ্যপ্রদেশের রাজগড় এলাকার। গত ২৩ এপ্রিল ওই তরুণীর বিয়ের দিন স্থির হয়েছিল। সকাল থেকে বিয়ের সমস্ত আয়োজন চলেছে। যথাসময়ে পাত্র, মিত্র নিয়ে বিয়ের আসরে হাজির হয়েছেন বর। কিন্তু তাঁকে কনে তখনই সটান জানিয়ে দিয়েছেন, তিনি এখন বিয়ে করবেন না। কারণ, বিয়ে করতে তাঁর ইচ্ছা করছে না।

সংবাদমাধ্যম সূত্রে খবর, ওই তরুণীর বিয়ের কয়েক দিন পর তাঁর ভাইয়েরও বিয়ে ঠিক হয়েছিল। কিন্তু ভাইয়ের সেই বিয়েটি হঠাৎ বাতিল হয়ে যায়। তার কারণও বিচিত্র। জানা গিয়েছে, যে তরুণীর সঙ্গে কনের ভাইয়ের বিয়ে ঠিক হয়েছিল, পরে জানা যায় সে নাবালিকা। সেই কারণে বিয়ে বাতিল হয়ে যায়। ভাইয়ের বিয়ে ভাঙায় পরিবারে শোকের আবহ চলছিল। সেই মনখারাপের মাঝে নিজের বিয়েতে আগ্রহ হারিয়ে ফেলেন কনে। তাই বরযাত্রী আসার পর বিয়ে ভেঙে দিয়েছেন তিনি।

কনের সিদ্ধান্ত জানার পর যুবক এতই রেগে গিয়েছিলেন যে, তিনি সটান থানায় হাজির হন। বিয়েতে পুলিশি হস্তক্ষেপের দাবি জানান তিনি। পুলিশ বরের অভিযোগ অনুযায়ী বিষয়টির তদন্ত শুরু করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral News Bride Bridegroom
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE