Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Wedding Video Goes Viral

বিয়ের রাতে জেমস বন্ড হওয়ার সাধ! প্রায় পুড়েই যাচ্ছিলেন সাহসী কনে, ভাইরাল হল ভিডিয়ো

বিয়ের আসরে তখন বরবধূর কেক কাটার অপেক্ষায় অতিথিরা। তার আগে ছবি তোলা হবে। হাতে দু’টি বন্দুক নিয়ে পিঠে পিঠ ঠেকিয়ে দাঁড়ালেন নবদম্পতি।

bride who wanted to pose like James bond, almost got burnt

বন্দুকের নল থেকে বেরিয় আসতে শুরু করল আগুনের ফুলঝুরি। ছবি : টুইটার থেকে।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০২ এপ্রিল ২০২৩ ২১:৪৪
Share: Save:

বিয়ের রাত স্মরণীয় করে রাখতে চেয়েছিলেন নবদম্পতি। তবে সাধারণ রোম্যান্টিসিজম না পসন্দ। তাই একটু অন্যরকম পরিকল্পনা করেছিলেন। জেমস বন্ডের মতো হাতে বন্দুক নিয়ে পিঠোপিঠি দাঁড়িয়ে ছবি তুলবেন স্বামী-স্ত্রী— এমনটাই ভেবে রেখেছিলেন তাঁরা। তৈরি ছিল সমস্ত আয়োজন। এমনকি, একজোড়া বন্দুকও। কিন্তু শেষ মুহূর্তে সেই বন্দুকেই চৌপাট হল সব।

বিয়ের আসরে তখন বরবধূর কেক কাটার অপেক্ষায় অতিথিরা। তার আগে ছবি তোলা হবে। হাতে দু’জনে দু’টি বন্দুক নিয়ে পিঠে পিঠ ঠেকিয়ে দাঁড়ালেন। নবদম্পতির হাতে ধরা বন্দুকের নল থেকে বেরিয়ে আসতে শুরু করল আগুনের ফুলঝুরি...। এই পর্যন্ত সব ঠিক ছিল। ছবি, ভিডিয়োও উঠতে শুরু করেছিল। হঠাৎই কনের হাতের বন্দুকটি শব্দ করে ফেটে গেল। পিছন দিক ছিটকে এল আগুনের হলকা। মুখের কাছেই বন্দুকটি ধরে নলে ফুঁ দেওয়ার ভঙ্গি করছিলেন কনে। ফলে আগুনের হলকা সোজা মুখেই এসে লাগে। মুখ চেপে ধরে বসে পড়েন কনে।

ঘটনাটি ধরা পড়েছে একটি ভিডিয়োয়। তবে সেই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। এ-ও জানা যায়নি ওই দুর্ঘটনার পরে কনের কী অবস্থা হয়েছিল। তবে ভিডিয়োটি ভাইরাল হয়েছে। এবং তা দেখে অনেকেই উদ্বেগ প্রকাশ করে লিখেছেন, এমন বিশেষ দিনে এত ঝুঁকি কি নিতেই হত ওঁদের!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Wedding Video Viral
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE