Advertisement
০৫ মে ২০২৪
Viral

পরনের পোশাক কেটেছেঁটে ছোট্ট করে নিলেন নিতকনেরা! সমালোচনার ঝড় তুললেন নিন্দুকেরাও

গোড়ালি পেরোনো গাউনকে ছেঁটে প্রায় মিনি ড্রেস বানিয়ে ফেলছেন তাঁরা। তার পর সেই পোশাক পরেই নাচছেন, এমনকি ছবিও তুলছেন কনের সঙ্গে।

Bridesmaids.

নিতকনের একটি দল মনের সুখে কাঁচি দিয়ে ফালাফালা করছেন তাঁদেরকে দেওয়া পোশাক। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ০৪ এপ্রিল ২০২৩ ২৩:৪৪
Share: Save:

এ দেশে নিতকনে বলতে যা বোঝায়, বিদেশে কিন্তু তা নয়। সেখানে নিতকনেরা হয় কনেরই কাছাকাছি বয়সি। কখনও বা তাঁদের থেকে বড়ও। বিদেশি নিতকনেদের নিয়ে আরও বেশ কিছু নিয়মকানুন আছে। যেমন নিতকনের সংখ্যা যত খুশি হতে পারে। বোন, বন্ধু বা আত্মীয়দের যে কেউ নিতকনে হতে পারেন। তবে তাঁদের পোশাক-আশাকের দায়িত্ব অধিকাংশ ক্ষেত্রে নিতে হয় কনেপক্ষকেই। সবার পোশাক সাধারণত এক ধরনের হয় বা তাতে একই ভাবনার ছাপ থাকে। আর যে হেতু বিয়ের দিনেই পরতে হবে, তাই পোশাকগুলি ভাল মানের এবং ভাল দেখতেও কিনতে হয় কন্যাপক্ষকে। সম্প্রতি সেই বিদেশি নিতকনেদের পোশাক নিয়ে একটি ভিডিয়ো ঘিরে বিতর্ক শুরু হয়েছে। কারণ তাতে দেখা যাচ্ছে, নিতকনের একটি দল মনের সুখে কাঁচি দিয়ে ফালাফালা করছেন তাঁদেরকে উপহার হিসাবে দেওয়া পোশাক!

অভিযোগ, ভাবনাকেও অসম্মান করেছেন তাঁরা।

অভিযোগ, ভাবনাকেও অসম্মান করেছেন তাঁরা। ছবি: সংগৃহীত

গোড়ালি ছাপানো গাউনকে ছাঁটতে ছাঁটতে প্রায় মিনি ড্রেসই বানিয়ে ফেলছেন তাঁরা। তার পর সেই পোশাক পরেই নেচেছেন, এমনকি ছবিও তুলছেন কনের সঙ্গে। নিতকনেদের এই আচরণ নিয়েই আপত্তি তুলেছেন নেটাগরিকেরা। তাঁদের ‘নিষ্ঠুর’ বলে মন্তব্য করেন তাঁদের অভিযোগ, ওই নিতকনেরা শুধু পোশাকগুলিকেই নষ্ট করেননি। সোজা কথায় ওই পোশাকগুলি কিনতে ব্যায় করা অর্থও নষ্ট করেছেন। এমনকি যে যত্ন সহকারে তাঁদের জন্য পোশাক বাছা হয়েছে, সেই ভাবনাকেও অসম্মান করেছেন তাঁরা।

যদিও ভিডিয়োতে দেখা গিয়েছে, নিতকনেদের পোশাক নিয়ে ভ্রুক্ষেপই নেই কনের। যদিও তাঁরই দেওয়া পোশাককে নিজের মতো করে কেটে ছেঁটে বদলে নিয়েছেন তাঁর বন্ধুরা, তিনি কিন্তু খাটো পোশাকের প্রিয় বান্ধবীদের সঙ্গেই মহানন্দে পোজ় দিয়েছেন ছবির জন্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Bride Marriage
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE