Advertisement
০২ মে ২০২৪
Viral Video

সামনে এক, পিছনে এক! দুই তরুণীকে নিয়ে বাইক শূন্যে তুললেন যুবক, কেরামতি দেখে তৎপর পুলিশ

সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছিল ১৩ সেকেন্ডের ভিডিয়ো। বাইকে স্টান্ট দেখিয়ে ভাইরাল হওয়া সেই যুবকের বিরুদ্ধে সেই ভিডিয়োর ভিত্তিতেই মামলা রুজু করেছিল পুলিশ। রবিবার তাঁকে গ্রেফতার করা হয়েছে।

Man who performed bile stunt with two women arrested by Mumbai Police.

বাইকে দুই তরুণীকে নিয়ে কেরামতি যুবকের। ছবি: টুইটার।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৩ এপ্রিল ২০২৩ ০৯:৩১
Share: Save:

দুই তরুণীকে বাইকে বসিয়ে কেরামতি দেখিয়েছিলেন যুবক। তাঁর কীর্তি ভাইরাল হয়েছিল সমাজমাধ্যমে। নিজের দক্ষতার জন্য প্রশংসাও কুড়িয়েছিলেন যুবক। কিন্তু ফল ভাল হল না। বাইক হাতে তাঁর কেরামতি দেখে পুলিশ তৎপর হয়ে উঠল। অগত্যা গন্তব্য শ্রীঘর।

বাইকে স্টান্ট দেখিয়ে ভাইরাল হওয়া সেই যুবকের বিরুদ্ধে সমাজমাধ্যমে ছড়িয়ে পড়া ১৩ সেকেন্ডের ভিডিয়োর ভিত্তিতেই মামলা রুজু করেছিল পুলিশ। রবিবার তাঁকে গ্রেফতার করা হয়েছে।

ধৃতের নাম ফৈয়জ কাদরি। ভাইরাল ভিডিয়োটিতে দেখা গিয়েছে, রাতের ফাঁকা রাস্তায় যুবক বাইক চালাচ্ছেন। বাইকে তাঁর পিছনের আসনে এক তরুণী বসে আছেন। আর সামনে যুবকের দিকে মুখ করে তাঁকে জড়িয়ে ধরে বসে আছেন আর এক তরুণী। এই অবস্থায় সামনে এবং পিছনে দুই তরুণীকে নিয়ে ঝড়ের বেগে বাইক ছুটিয়েছেন যুবক। শুধু তাই নয়, তাঁকে বাইকের সামনের চাকা শূন্যে তুলে কেরামতি দেখাতেও দেখা গিয়েছে। যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

মুম্বইয়ের রাস্তায় এমন কেরামতির ভিডিয়ো দেখামাত্র সক্রিয় হয়েছে পুলিশ। বাইকের তিন জনের বিরুদ্ধেই মামলা করা হয়েছিল। মুম্বই ট্র্যাফিক পুলিশের তরফে টুইট করে জানানো হয়, ১৩ সেকেন্ডের ওই ভাইরাল ভিডিয়োতে যাঁদের দেখা গিয়েছে, তাঁদের বিরুদ্ধে মামলা করা হয়েছে। অভিযুক্তদের খোঁজ চলছে। কেউ তাঁদের সম্বন্ধে কোনও তথ্য দিতে পারলে তাঁদের সরাসরি ডিএমের সঙ্গে যোগাযোগের অনুরোধও করেছিল পুলিশ। অভিযোগের ভিত্তিতে রবিবার বান্দ্রা কুরলা কমপ্লেক্স পুলিশ বাইক চালক যুবককে গ্রেফতার করে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Video Stunt Bike Stunt
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE