Advertisement
২৫ জুলাই ২০২৪
Viral Video

পেল্লায় চেহারার অজগরের সঙ্গে নির্ভয়ে খেলছে শিশু, এমনও হয়! প্রকাশ্যে সেই ভিডিয়ো

ইয়া বড় একটি অজগরকে দেখেই তার কাছে চলে যায় শিশুটি। তার পর ছুটে গিয়ে অজগরের মুখ হাত দিয়ে ধরল সে।

photo of python

সপের সঙ্গে খেলছে শিশু। ছবি টুইটার।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ২১ মে ২০২৩ ১৫:৪৫
Share: Save:

কী দুঃসাহস! সাপের সঙ্গে কিনা খেলা! তা-ও যে সে সাপ নয়, অজগর। পেল্লায় চেহারার অজগরকেই খেলার সঙ্গী বানিয়ে ফেলল একটি শিশু। অজগরকে ধরে সে কী টানাটানি! অজগরকে নিয়ে কোনও ভয়ই নেই তার। অজগরের সঙ্গে শিশুটিকে খেলতে দেখে আঁতকে উঠেছেন অনেকে।

ইয়া বড় একটি অজগরকে দেখেই তার কাছে চলে যায় শিশুটি। তার পর ছুটে গিয়ে অজগরের মুখ হাত দিয়ে ধরল সে। সাপের মুখটি ধরে বেশ কয়েক বার টানাটানি করল। একটা সময় দেখা গেল অজগরটি শিশুটিকে পেঁচিয়ে ধরেছে। এতেও তার কোনও চোখেমুখে ভয় নেই।

অজগর যে কী, সে নিয়ে শিশুটির বোধই তৈরি হয়নি। তাই বেশ কিছু ক্ষণ ধরে সে অজগরের সঙ্গে এ ভাবেই খেলল। এমনই একটি ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছে সমাজমাধ্যমে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

ভিডিয়োটি দেখে অনেকেই আঁতকে উঠেছেন। কী ভাবে সকলের নজর এড়িয়ে অজগরের সঙ্গে শিশুটি খেলল, সেই নিয়ে প্রশ্ন তুলেছেন তাঁরা। আবার কেউ কেউ শিশুটির বাবা-মায়ের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেছেন। ভিডিয়োটি কোন এলাকার তা জানা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Video Snake Python
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE