Advertisement
২৩ জুলাই ২০২৪
Viral Video

ড্রয়ার খুলতেই বেরোল অজগর, তার পর কী হল?

কালো-হলদে রঙা সেই অজগরটি ড্রয়ারের মধ্যে ঘুমোচ্ছিল। সেই ড্রয়ার খুলে সাপ দেখেই আঁতকে ওঠেন ওই যুবক।

photo of python

ড্রয়ারের মধ্যে থেকে উদ্ধার করা হল অজগর। ছবি টুইটার।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
সিডনি শেষ আপডেট: ২০ মে ২০২৩ ১২:২৩
Share: Save:

সারাদিন পানশালায় কাজ সামলাচ্ছিলেন ম্যানেজার। তাঁর বসার জায়গাতেই রয়েছে ড্রয়ার। যেখানে বিভিন্ন গুরুত্বপূর্ণ নথি রাখা রয়েছে। দিনের শেষে সেই ড্রয়ার খুলতেই আঁতকে উঠলেন ওই ম্যানেজার। দেখলেন, ড্রয়ারে গুটিসুটি মেরে বসে রয়েছে একটি অজগর। তবে সেটির চেহারা বেশ ছোট। সাপ দেখামাত্রই লাফিয়ে উঠলেন তিনি। তার পর?

তবে যাকে দেখে এত হইহট্টগোল, তার কিন্তু কোনও হুঁশ নেই। কালো-হলদে রঙা সেই অজগরটি তখন তন্দ্রাচ্ছন্ন। এর পরেই খবর দেওয়া সাপ উদ্ধারকারী দলকে। খবর পেয়ে ওই পানশালায় যায় উদ্ধারকারী দল। শুরু হয় অজগরকে বন্দি করার কাজ।

নীল রঙের থলি নিয়ে সাপ উদ্ধারে যান এক যুবক। তার পর ধীরে ধীরে ড্রয়ার খোলেন। দেখেন যে, ড্রয়ারের মধ্যে রয়েছে অজগর। এর পর সাপটিকে হাত দিয়ে উদ্ধার করে থলির মধ্যে ভরেন। পরে অজগরটিকে জঙ্গলে ছেড়ে দেওয়া হয়। এমনই কাণ্ড ঘটেছে অস্ট্রেলিয়ায়। তবে সে দেশের ঠিক কোথায় এই ঘটনা ঘটেছে, তা জানা যায়নি। এই ঘটনার ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছে সমাজমাধ্যমে। যদিও ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Video Python
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE