Advertisement
০৫ মে ২০২৪
Viral Video

পুকুরের মধ্যে তিন বালকের লম্পঝম্প, আচমকা জল থেকে মুখ তুলল জলহস্তী, তার পর যা হল

চারদিকে জল ছিটিয়ে উল্লাসে মেতেছিল ৩ বালক। সেই সময়ই আচমকা জল থেকে মুখ তুলল পেল্লায় চেহারার এক জন্তু।

representative photo of hippopotamus

জলহস্তী দেখেই আঁতকে উঠল বালকেরা। প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কেপটাউন শেষ আপডেট: ১৫ মে ২০২৩ ১৬:৩৫
Share: Save:

পুকুরে তখন ৩ বালকের সে কী জলকেলি! চারপাশে ঝোপ। মধ্যিখানে পুকুর। জল অবশ্য ঘোলাটে। তাতে আর কী এসে যায়! জলের মধ্যে ৩ বালকের সে কী দাপাদাপি! জলে নেমে ৩ জনেই লাফালাফি করছে আনন্দে। এক জন ডুব দিচ্ছে, তো অপর জন জলের মধ্যে লাফাচ্ছে। এমন আনন্দের মধ্যেই দেখা মিলল তার।

চারদিকে জল ছিটিয়ে উল্লাসে মেতেছিল ৩ বালক। সেই সময়ই আচমকা জল থেকে মুখ তুলল পেল্লায় চেহারার এক জন্তু। জলহস্তী মুখ তুলে তাকাতেই সঙ্গে সঙ্গে বদলে গেল আনন্দের মুহূর্ত। তার পর?

জলহস্তী দেখা মাত্রই চিৎকার জুড়ে দেয় তারা। বালকদের জলকেলির ভিডিয়ো যিনি রেকর্ড করছিলেন, জলহস্তী দেখে তিনিও ছুট দিয়েছেন। তাই তার পর কী ঘটল, তা ক্যামেরায় ধরা পড়েনি। এমনই একটি ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছে সমাজমাধ্যমে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

ঘটনাটি আফ্রিকার কোনও দেশের। তবে তা কোন দেশের, জানা যায়নি। ২০২১ সালে ফেসবুকে এই ভিডিয়োটি প্রথম দেখা গিয়েছিল। সেখানে অবশ্য ক্যাপশনে লেখা হয়েছিল যে, শেষ পর্যন্ত বালকেরা প্রাণ বাঁচিয়ে নাকি পালিয়েছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Video Hippopotamus
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE