Advertisement
২৫ ফেব্রুয়ারি ২০২৪
Bungee Jumping

৬৫ ফুট উঁচু ব্রিজ থেকে ঝাঁপ! মাঝপথে দড়ি ছিঁড়ে বিপত্তি! সোজা গিয়ে নদীতে পড়লেন মহিলা

পাহাড়ি এলাকায় ঘুরতে গিয়ে অনেকেই অ্যাডভেঞ্চার করতে পছন্দ করেন। তার মধ্যেই অন্যতম ‘বাঞ্জি জাম্পিং’। কোমরে শক্তপোক্ত দড়ি লাগিয়ে উঁচু ব্রিজ থেকে লাফ দেন অ্যাডভেঞ্চার প্রিয়রা।

 Viral Video of Bungee jumping

ইতিমধ্যেই সেই রোমহর্ষক ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। ছবি: টুইটার।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৫ মে ২০২৩ ১৪:১৭
Share: Save:

৬৫ ফুট উঁচু ব্রিজ থেকে কোমরে শক্ত দড়ি লাগিয়ে লাফ মহিলার। মাঝপথেই দড়ি ছিঁড়ে বিপত্তি! সোজা নদীতে পড়ে গেলেন মহিলা। ইতিমধ্যেই সেই রোমহর্ষক ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

পাহাড়ি এলাকায় ঘুরতে গিয়ে অনেকেই অ্যাডভেঞ্চার করতে পছন্দ করেন। তার মধ্যেই অন্যতম দুঃসাহসিক খেলা ‘বাঞ্জি জাম্পিং’। কোমরে শক্তপোক্ত দড়ি লাগিয়ে উঁচু ব্রিজ থেকে লাফ দেন অ্যাডভেঞ্চার প্রিয়রা। অনেক উপর থেকে লাফিয়ে শূন্যে ঝুলে থাকার সেই খেলা পরিচিত বাঞ্জি জাম্পিং নামে। আর তা করতে গিয়েই দুর্ঘটনার কবলে পড়লেন মহিলা।

টুইটারে পোস্ট করা সেই ভিডিয়োয় দেখা গিয়েছে, ওই মহিলাকে ব্রিজের উপর থেকে ধাক্কা দিয়ে নীচে ঠেলে দিচ্ছেন তাঁর প্রশিক্ষক (তা-ই নিয়ম)। দু’হাত ছড়িয়ে চিৎকার করে শূন্যে ঝাঁপাতেই মাঝপথে ওই মহিলার কোমরের দড়ি ছিঁড়ে যায়। সোজা পাহাড়ি নদীতে পড়ে যান তিনি। যদিও ভিডিয়ো থেকে এটা স্পষ্ট নয় যে, ওই মহিলা বেঁচে আছেন না তাঁর মৃত্যু হয়েছে।

সিসিটিভি ইডিয়টস্‌ নামে টুইটার হ্যান্ডল থেকে ভিডিয়োটি শেয়ার করা হয়েছে। ইন্টারনেটে ভিডিয়োটি ১৭ হাজার লাইক পেয়েছে। ৭৫ লক্ষ মানুষ এই ভিডিয়ো দেখেছেন।

এই ভিডিয়ো দেখার পর অনেকে বাঞ্জি জাম্পিং করার ইচ্ছা ত্যাগ করেছেন বলেও টুইটারে জানিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE