Advertisement
০২ জুন ২০২৪
Coffee

প্লাস্টিকের ব্লক দিয়ে তৈরি কফিতে তুফান উঠেছে ইন্টারনেটে! মুগ্ধ দর্শকেরা

সাধারণত কফি বানানোর জন্য যে যে পর্যায়ের মধ্যে দিয়ে যেতে হয়, যেমন, কালো কফির মধ্যে, দুধ, চিনির কিউব মেশানোর পর ক্রিম দিয়ে পানের আকার এঁকে দেওয়া সেই সব কিছুই তিনি ভিডিয়োয় দেখিয়েছেন।

ছবি : ইনস্টাগ্রাম।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৯ মে ২০২৪ ২০:৩২
Share: Save:

প্লাস্টিকের ব্লক দিয়ে বাড়ি-গাড়ি বানানোর খেলা ছোটবেলায় অনেকেই খেলেছেন। কিন্তু প্লাস্টিকের ব্লক দিয়ে কফি বানিয়েছেন কখনও! সম্প্রতি এক ইনস্টাগ্রাম প্রভাবী ওই ব্লকের সাহায্যে একটি কফি বানানোর ভিডিয়ো তৈরি করেছেন। আর সেই ভিডিয়ো দেখে মুগ্ধ নেটাগরিকেরা।

সাধারণত কফি বানানোর জন্য যে যে পর্যায়ের মধ্যে দিয়ে যেতে হয়, যেমন, কালো কফির মধ্যে, দুধ, চিনির কিউব মেশানোর পর ক্রিম দিয়ে পানের আকার এঁকে দেওয়া সেই সব কিছুই তিনি ভিডিয়োয় দেখিয়েছেন। কিন্তু কফি, চিনি, দুধ, ক্রিম, সবই তৈরি হয়েছে প্লাস্টিক ব্লকের সাহায্যা।

এমনকি, সেই প্লাস্টিক ব্লকের কফিতে, যা আদৌ তরল নয়, তার মধ্যে চামচ ঘুরিয়ে কফি গুলেছেন তিনি। তাতে তৈরি হয়েছে ফেনাও! এই অসম্ভব বিষয়টি কী করে সম্ভব করেছেন ওই প্রভাবী, তা বুঝতে বার বার ওই ভিডিয়ো দেখছেন নেটাগরিকেরা। কিন্তু তার পরেও তার তল পাওয়া যাচ্ছে না বলে জানিয়েছেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Coffee
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE