Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Delhi Viral Video

স্কুটার চালাতে চালাতেই প্রেমিকাকে আলিঙ্গন যুবকের, দিল্লির রাস্তায় প্রকাশ্যে প্রেমের ছবি

দিল্লির রাস্তায় তখন গাড়ির ভিড়। তার মধ্যেই সঙ্গীকে নিয়ে স্কুটার চালাচ্ছেন এক যুবক। কারও মাথাতেই হেলমেট নেই। স্কুটার চালাতে চালাতেই আচমকা একে অপরকে আলিঙ্গন করলেন তাঁরা।

photo of Viral video

যুবকের এই কাণ্ড দেখে হতবাক হয়ে গিয়েছেন সকলে। ছবি টুইটার।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ১৬ মে ২০২৩ ১২:০৫
Share: Save:

প্রিয়তমাকে স্কুটারে চাপিয়ে ঘুরতে যেতে কে না চায় বলুন! বাইকে প্রেমের সেই নিদর্শন ষাটের দশকের শুরুতেই দেখিয়েছিল বাংলা ছবি ‘সপ্তপদী’। হেমন্ত মুখোপাধ্যায় এবং সন্ধ্যা মুখোপাধ্যায়ের কণ্ঠে সেই কালজয়ী ‘এই পথ যদি না শেষ’ হয় গানের সঙ্গে উত্তম-সুচিত্রার পর্দার প্রেম চিরন্তন। অনেকেই বলেন, ওই দৃশ্য দেখেই সকলে নাকি বাইকে প্রেম শিখেছিলেন। ছয় দশক পর বাইকে প্রেমের আরও একটি দৃশ্য প্রকাশ্যে এল। তবে চলন্ত স্কুটারে যুগলের এ হেন ‘প্রেম’ দেখে অনেকেই হতবাক হয়ে গিয়েছেন।

দিল্লির রাস্তায় তখন গাড়ির ভিড়। তার মধ্যেই সঙ্গীকে নিয়ে স্কুটার চালাচ্ছেন এক যুবক। কারও মাথাতেই হেলমেট নেই। স্কুটার চালাতে চালাতেই আচমকা একে অপরকে আলিঙ্গন করলেন তাঁরা। সেই সময় বাইকের একটি হ্যান্ডেলে হাত রেখেছেন যুবক। তখন অন্য হাতটি পিছনে ঘুরিয়ে তাঁর প্রেমিকাকে জড়িয়ে ধরেছেন। প্রেমিকাও তখন এক হাত দিয়ে তাঁর প্রেমিককে আলিঙ্গন করেছেন। আর এ ভাবেই ছুটছে স্কুটার।

সম্প্রতি এমনই একটি ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছে সমাজমাধ্যমে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। গত কয়েক দিন আগে দিল্লি মেট্রোয় নানা ধরনের ভিডিয়ো নিয়ে আলোচনা চলেছে। এ বার দিল্লির রাস্তায় যুগলের এই কাণ্ড নিয়ে শোরগোল পড়ে গিয়েছে সমাজমাধ্যমে। কেউ কেউ তো মজা করে লিখেছেন, ‘‘যমরাজ, পুলিশ মনে হয় তখন ছুটিতে ছিল, তাই যুগলরা প্রেমের জোয়ারে এ ভাবে গা ভাসিয়েছিলেন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Video Scooter
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE